ঢাবির এসএম হল থেকে সন্দেহভাজন শিবির কর্মী আটক

  23-10-2016 12:12AM

পিএনএস: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল থেকে সন্দেহভাজন এক শিবির কর্মীকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে হল ছাত্রলীগের নেতা কর্মীরা এই শিবির কর্মীকে আটক করেন। আটককৃত শিবির কর্মীর নাম সজীব মিয়া। সজীব বিশ্ববিদ্যালয়ের ইসলাসের ইতিহাস ও সস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এস এম হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পিকুল জানান, ‘সজীবের ফেসবুকে জিহাদিমূলক স্ট্যাটাস দেখে প্রাথমিকভাবে তাকে জিঙ্গাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে নিজেকে ছাত্র শিবিরের কর্মী বলে স্বিকার করে। পরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরকে বিষয়টি জানালে তিনি প্রক্টরিয়াল টিমের সদস্যদের পাঠিয়ে দেন । আমরা সজীবকে টিমের কাছে হস্তান্তর করি’।

ঢাবি প্রক্টর অধ্যাপক ড. আমজাদ আলী জানান, ’বৃহস্পতিবার রাতে হল শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা শিবির সন্দেহে সজীব নামে এক শিক্ষার্থীকে আটক করে। পরে তার ফেসবুকে জিহাদিমূলক স্ট্যাটাস এবং কাছে কিছু জিহাদী বইও পেয়েছে বলে শুনেছি। বর্তমানে শাহবাগ থানাতে আছে। জিঙ্গাসাবাদের মাধ্যমে যদি শিবিরের সাথে ওর সংশ্লিষ্টতা পাওয়া যায় তাহলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে’।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন