আ’লীগের ওয়ার্ড ভিত্তিক ২৭ কমিটি

  05-12-2016 01:28AM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে প্রচার-প্রচারণা চালাতে ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করেছে আওয়ামী লীগ।

রবিবার (৪ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের জন্য প্রাথমিকভাবে ২৭টি কমিটি গঠন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার ভোটার ও বাসিন্দাদের। তবে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা। তারা সোমবার (৫ ডিসেম্বর) বেলা ২টা থেকে আনুষ্ঠানিকভাবে নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালাবেন।

কমিটির সদস্যরা ছাড়াও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে পৃথক পৃথক টিম পুরো নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালাবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন