'নির্বাচনে যাওয়ার আগে দরকার লেভেল প্লেয়িং ফিল্ড'

  

পিএনএস ডেস্ক:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, "২০১৯ সালে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে চায় বিএনপি। তবে নির্বাচনে যাওয়ার আগে লেভেল প্লেইং ফিল্ড চায় তারা। " আজ শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণের পরিপ্রেক্ষিতে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতেই আজ এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণের বরাত দিয়ে মির্জা ফখরুল বলেন, "আমরা তো নির্বাচনে অংশ নিতে চাই। কারণ আমরা বিশ্বাস করি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই জনগণের প্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠা হতে পারে। প্রয়োজন নির্বাচনকালীন একটি নিরপেক্ষ, যোগ্য ও সাহসী নির্বাচন কমিশনের। "

এ সময় তিনি আরও বলেন, "ইসির পরিচালনায় সব দলের অংশগ্রহণে একটি নির্বাচন করা দরকার। সেজন্য তৈরি করতে হবে একটি লেভেল প্লেয়িং ফিল্ড। বর্তমানে বিরোধী দল নির্মূল করার যে প্রক্রিয়া চলছে তা বন্ধ করতে হবে। ’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াসহ অনেকে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech