বিএনপির আমলে দেশে ১২৯ টি জঙ্গী সংগঠন তৈরি হয়েছে

  21-01-2017 09:33PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ অভিযোগ করে বলেছেন, বিগত বিএনপি সরকারের আমলে দেশে ১২৯ টি জঙ্গী সংগঠন তৈরি হয়েছে। হরকাতুল জিহাদ, বাংলা ভাই সহ বিভিন্ন নামে এসব সংগঠন তৈরি হয়। বর্তমান সরকার এসব জঙ্গী সংগঠন কে দমন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, বিএনপি জামায়াত পাকিস্তানের আদর্শ বাস্তবায়ন করতে এ দেশে। তারা স্বাধীনতা চেতনাকে ধব্বংস করার ষড়ষন্ত্র করছে। বিএনপি জামায়াত ষড়ষন্ত্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে সেই স্বপ্ন তাদের পূরণ হবেনা। দেশের মানুষ শেখ হাসিনার পাশে এসে দাঁড়িয়েছে।

বিগত সময়ে বিএনপি দেশকে অন্ধকারে ঢেলে দিয়েছে, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে অন্ধকার থেকে আলোতে রুপান্তরিত করেছে।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে বিদুৎ, স্বাস্থ্য খাত সহ বিভিন্ন সেক্টরেই ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে রপ্তানি আয় ও বেড়েছে, বিএনপির আমলে হাওয়া ভবণ তৈরি করে তারেক রহমান কমিশন বাণিজ্য করে দুর্নীতি করে। এ কারণে বিএনপির আমলে পর পর ৪ বার বাংলাদেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়।

আজ শনিবার বিকেলে শহরের উত্তর তেমুহনীতে জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী. যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কেন্দ্রিয় নেতা খোকন পাল।

বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-৩ আসনের এমপি একে এম শাহাজাহান কামাল, রামগতি আসনের এমপি মোহাম্মদ আবদুল্লাহ, কেন্দ্রিয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: শামছুল ইসলাম, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহামুদুন নবী সোহেল প্রমুখ।
সমাবেশে বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক মিছিল নিয়ে সমাবেশে এসে জমায়েত হয়। সমাবেশ কে কেন্দ্র করে ঢাকা- রায়পুর মহাসড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এতে করে ঢাকা- চট্টগ্রামগামী যাত্রীরা ব্যাপক দূর্ভোগে পড়ে।

এ ছাড়া সমাবেশে সাংবাদিকদের জন্য বসার জন্য কোন ব্যবস্থা করা হয়নি। ফলে জেলার কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করে। অনেক সাংবাদিক জনসভা ছেড়ে চলে যেতে দেখা গেছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন