আজও সম্মান বঞ্চিত মুক্তিযোদ্ধারা: বঙ্গবীর

  19-02-2017 08:23AM

পিএনএস ডেস্ক: দেশ স্বাধীন করা সংগ্রামী মুক্তিযোদ্ধারা আজও বাংলাদেশে সবচেয়ে বেশি সম্মান বঞ্চিত বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধের কিংবদন্তি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, মুক্তিযোদ্ধাদের এখন ইউএনওদের কাছে সাক্ষাৎকার দিয়ে নিজেদের প্রমাণ দিতে হচ্ছে।

তিনি বলেন, খেতাব না পেলে হয়ত আমাকেও এ সাক্ষাৎকার দিতে হতো। তিনি আরও বলেন, দেশের অবস্থা এখন ভালো নেই। দেশের সরকার দলীয় এমপি নিজ ঘরে সন্ত্রাসীদের হাতে খুন হন। দুই মাস অতিবাহিত হতে চলল। কিন্তু অপরাধীরা এখনও ধরা পড়ল না। এর চেয়ে দুঃখজনক আর কি হতে পারে?

শনিবার রাতে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কলেজ মাঠে অনুষ্ঠিত কৃষক শ্রমিক জনতা লীগের মধুপুর শাখার আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব মন্তব্য করেছেন।

সংগঠনের মধুপুর শাখার সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কমিটির সাধারণ সম্পাদক হাসমত আলী, ময়মনসিংহ জেলা কমিটির যুগ্ম সম্পাদক অধ্যাপক আবু সাইম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন