আ’লীগের দুই সমাবেশ নিয়ে উত্তেজনা

  27-02-2017 12:23AM

পিএনএস ডেস্ক: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একই স্থানে একই সময়ে উপজেলা আওয়ামী লীগের দুই পৃথক সভা নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।
সোমবার বিকাল ৩টায় পৌর সদর ঈদগাহ মাঠে এ সভা দুইটি আহ্বান করা হয়েছে। এর মধ্যে কর্মী সভা আহ্বান করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম রেনু। এর প্রতিবাদে একই সময়ে ওই মাঠে একটি সভা আহ্বান করেছেন উপজেলা আওয়ামী লীগের অপর যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন।

রবিবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙণে সংবাদ সম্মেলন করে এর ঘোষণা দেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, দলীয় যে কোনো কাজ দুইজন আহ্বায়কের যৌথ স্বাক্ষরে হওয়ার কথা থাকলেও রফিকুল ইসলাম রেনু অন্যায়ভাবে ব্যক্তিস্বার্থে এককভাবে সভা করার সিদ্ধান্ত নিয়েছেন। যা সম্পূর্ণ দলীয় নিয়ম পরিপন্থী। এর প্রতিবাদে আগামীকাল সোমবার বিকেল তিনটায় একইস্থানে প্রতিবাদ সভা করার ঘোষণা দেন।
এদিকে সোমবারের কর্মীসভা সফল করতে পৌর সদর বাজারে মিছিল করেন রেনু সমর্থিত নেতাকর্মীরা। অপরদিকে সোমবারের প্রতিবাদ সভা সফল করতে মাইকিং ও মিছিল করে নস্বপন সমর্থিত নেতাকর্মীরা। দুটি গ্রুপ একইস্থানে একই সময়ে সভা আহ্বান এবং পৃথক পৃথক মিছিল হওয়ায় পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এনিয়ে যে কোনো সময় অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন