যেখানেই সরকারের বিরুদ্ধে বদনাম সেখানেই প্রতিরোধ করতে হবে: খালেদ মাহমুদ

  25-05-2017 10:43AM


পিএনএস, রাজশাহী: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, সরকারের উন্নয়নের বিরুদ্ধে যেখানেই বদনাম-মিথ্যাচার করা হবে সেখানেই প্রতিবাদ-প্রতিরোধ করতে হবে।

বুধবার বিকেলে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যানির্বাহী কমিটির সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বর্তমান সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এর সঠিক জবাব দেয়ার জন্য তৃণমূলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। যেখানেই বদনাম ও মিথ্যাচার করবে সেখানেই প্রতিরোধ এবং প্রতিবাদ করতে হবে।

খালেদ মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে বেড়েছে জনগণের আয় উপার্জন। তা দেখে বিএনপি-জামায়াত প্রতিহিংসায় জ্বলেপুড়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে তারা প্রতিনিয়ত ষড়যন্ত্র চালাচ্ছে দেশে এবং দেশের বাইরেও।

তিনি আরো বলেন, বিএনপির নেতারা ঘুম থেকে উঠেই মিথ্যা বলা শুরু করে। তারা দেশ ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তাদের অপপ্রচারের জবাব দিতে তৃণমূলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। যাতে ভবিষ্যতে বিএনপি-জামায়াত সরকারের বিরুদ্ধে বদনাম ও মিথ্যাচার করার সাহস না পাই।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি ও জেলার সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আক্তার জাহান, সহ-সভাপতি জিনাতুন নেসা তালুকদার, বদরুজ্জামান রবু, অনিল কুমার সরকার, রুস্তুম আলী, অধ্যক্ষ একরামূল হক প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন