‘ঈদের পরই খালেদা সহায়ক সরকারের রূপরেখা ঘোষণা করবে’

  26-05-2017 05:36AM



পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, রমজানের ঈদের পরই বেগম খালেদা জিয়া নির্বাচনকালিন সহায়ক সরকারের রূপরেখা ঘোষণা করবে।

আজ বৃহস্পতিবার দুপরে জাতীয় প্রেসক্লাবে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সমাবেশে তিনি এসব বলেন।

'বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের মুক্তির দাবি’ শীর্ষক এ সমাবেশে সিইসিকে উদ্দেশ্য করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, জাতীয় নির্বাচনের ইসি রোডম্যাপ দিয়েছে। রোডম্যাপ কোথায় হয়, রাস্তা কোথায় হয়? সমতল ভূমি থাকলে রাস্তা বানানো সম্ভব হয়। সমান সুযোগ ও সমতল মাঠ তৈরী করতে হবে।

আর এজন্য লেভেল প্লিয়ং ফিল্ড থাকবে হবে। এটা না করে আপনি যতই রাস্তা বানান না কেনো সেই রাস্তা নির্মান সম্ভব হবে না। রোডম্যাপ ঠিক করুন, আমরা সহযোগিতা করবো- সিইসিকে বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশির বিষয়ে প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা যানেন না। এই তল্লাশি না কী গোয়েন্দা সংস্থার পরামর্শ হয়েছে। সরকারের কাছে আমার প্রশ্ন, গোয়েন্দা সংস্থার পরামর্শ আপনাদের জন্য ভালো হয়েছে না কী খারাপ?

সরকারের সময় যখন শেষ হয়ে যায় তখন এরকম ভুল করেন বলে মন্তব্য করেন তিনি। এর মাধ্যমে সরকার তাদের দূর্বলতা প্রকাশ করেছে- বলেও মন্তব্য করেন মোশাররফ।

ডাকসু’র সাবেক ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশ বিএনপি নেতা শামসুজ্জামান দুদু, হাবিবুর রহমান হাবিব, হাবিব- উন-নবী-খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শিরিন সুলতানা প্রমুখ বক্তব্যে রাখেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন