ন্যাপ যুগ্ম মহাসচিব নুরুল আমান চৌধুরীর মাতার ইন্তেকাল

  22-07-2017 02:26PM



পিএনএস ডেস্ক: ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ'র যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী টিটোর মাতা রায়েলা বেগম শনিবার বেলা ১১.৩০ মিনিটে স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বাংলাদেশ ন্যাপ'র প্রাক্তন ভাইস চেয়ারম্যান, সাবেক কাউন্সিলর মরহুম নজির আহমেদের স্ত্রী রায়েলা বেগমের মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ১ পুত্র, ২ কণ্যা, নাতি-নাতনিসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

রায়েলা বগেমের মৃত্যতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, নীলফামারী জেলা আহ্বায়ক মো. ফরহানুল হক, যুগ্ম আহ্বায়ক মো. ওয়াহেদুর রহমান, ডিমলা উপজেলা আহ্বায়ক শাহ আজিজুল ইসলাম, সদস্য সচিব মো. মোফাক্কারুল ইসলাম পেলব, ডোমার উপজেলা আহ্বায়ক মো. আবদুল বাতেন, যুগ্ম আহ্বায়ক রেজাউল হক, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, যুগ্ম সমন্বয়কারী জিল্লুর রহমান পলাশ ও আবদুল্লাহ আল কাউছারী, বাংলাদেশ জাতীয় ছাত্রকেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল ও যুগ্ম সমন্বয়কারী গোলাম মোস্তাকিন ভুইয়া।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন