শেরপুরে আ.লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান

  


পিএনএস, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুর উপজেলায় আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান শুরু হয়েছে। আগামি জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বেশ জোরেসোরেই এই অভিযান শুরু করা হয়েছে। কেন্দ্রীয় নিদের্শনা অনুযায়ী উপজেলা বিভিন্ন ইউনিয়নে বর্ধিতসভার মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ ও পুরোনো সদস্য পদ নবায়ন করছেন দলীয় নেতাকর্মীরা। পাশাপাশি এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বর্তমান সরকারের নানামুখি উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরছেন দলের জেলা ও কেন্দ্রীয় নেতারা। একইসঙ্গে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনাও দিচ্ছেন তারা।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে স্থানীয় জোরগাছা উচ্চ বিদ্যালয় প্রাঙনে বর্ধিত সভার আয়োজন করা হয়। অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদত হোসেন টুকুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের সাফল্য জনগণের সামনে তুলে ধরার আহবান জানিয়ে আ.লীগ নেতা মজিবর রহমান মজনু বলেন, দেশ ও জাতির উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় এসেছে, দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুস সাত্তার। এছাড়া অন্যদের উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুনসী আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, আ.লীগ নেতা শাহজামাল সিরাজী, সুলতান মাহমুদ, মনিরুজ্জামান জিন্নাহ, যুবলীগ নেতা তারিকুল ইসলাম তারেক, মোস্তাফিজুর রহমান ভুট্টো, আবু বকর ছিদ্দিক, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল করিম সিপ্লব, কেএম ওবাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান শুভ, সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু জানান, কেন্দ্রঘোষিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান সফল করার লক্ষ্যে পরিকল্পনা মাফিক পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বর্ধিতসভা করা হচ্ছে। এসব সভায় দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতি ঘটছে। তারা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের সদস্য পদ গ্রহণ করছেন। এতেই প্রমাণিত হয় দিনদিন আওয়ামীলীগের জনসমর্থন বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় নেতাকর্মীরাও উজ্জীবিত হচ্ছেন। ফলে আগামি জাতীয় সংসদ নির্বাচনে দল ও দলীয় প্রার্থীর বিজয় ছিনিয়ে আনা সম্ভব হবে বলে এই আ.লীগ নেতা মনে করেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech