লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে অভ্যান্তরীণ কোন্দলের জের ধরে স্বেচ্ছাসেবকদলের দু’গ্রুপের সংঘর্ষে ৫জন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সময় এ সংষর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, বিএনপি’র সদর উপজেলা পশ্চিম শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রানা চৌধুরী ও স্থানীয় চর রমনী মোহন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, বাকী দুই জনের নাম-পরিচয় জানা যায়নি।

দলীয় সূত্রে জানা যায়, কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শনিবার দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা চলছিল। এসময় পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল হাসনাত সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য রানা চৌধুরীর সমর্থকদের মধ্যে চেয়ারে বসাকে কেন্দ্র করে কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বিএনপি’র অঙ্গসংগঠনের ৫ নেতাকর্মী আহত হয়।এসময় বেশ কয়েকটি চেয়ার ভাংচুর করা হয়।

এদিকে দীর্ঘদিন ধরে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল হাসনাত সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য রানা চৌধুরীর মধ্যে অভ্যান্তরিন কোন্দল চলে আসছিল। ওই অভ্যান্তরিন কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে নেতাকর্মীরা দাবী করছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

আটককৃতদের যশোর আদালতে পাঠানো হবে বলে জানান বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান। ফেরত আসা-বিজিবির হাতে আটক-লিপি আসেনা টিয়া,ইরানী যুথী ও আয়শা খাতুন এবং হবিবার ও ফরিদুল ইসলাম জানান কাজের সন্ধানে ভারতে যায় দেশে ফেরাকালে বিজিবির হাতে আটক হয় তারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech