‘দেশ এগিয়ে যাক অশুভ শক্তির জোট তা চায় না’

  26-09-2017 02:14AM

পিএনএস ডেস্ক: বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আমাদের দেশে একটি দল আছে, যারা অশুভ শক্তির জোট করেছে। এই অশুভ শক্তির জোট দেশকে এগিয়ে যাক চায় না।’

তিনি বলেন, ‘একাত্তরে যারা আমাদের মা-বোনের ওপর নির্যাতন চালিয়েছে-এরা সেই যুদ্ধাপরাধী দলের সঙ্গে জোট করে বারবার বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতিকে নষ্ট করার ষড়যন্ত্র করেছে। তারা এখনো তৎপর। এরা বাংলাদেশকে এগিয়ে নিতে দিতে চায় না।’

সোমবার বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে মহানগর পূজা উদযাপন পরিষদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, এদের প্রভু মৌলবাদী ও জঙ্গিগোষ্ঠীর হোতা পাকিস্তান। এরা পাকিস্তানের নির্দেশেই সবসময় বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করে অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়।

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বপ্ন দেখিয়েছিলেন এই বাংলাদেশ হবে, সকল ধর্ম-বর্ণের মানুষের জন্য সুখী সমৃদ্ধ একটি দেশ। যেখানে ধর্ম-বর্ণ নিয়ে হানাহানি থাকবে না। সেটাই ছিল আমাদের লক্ষ্য। কিন্তু মাঝখানে বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশে একটি অশুভ শক্তির আবির্ভাব ঘটে। এরপর এদের বিরুদ্ধে আমাদের অনেক লড়াই সংগ্রাম করতে হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মনিন্দ্র কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার পাল প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন