‘খালেদা জিয়ার দেশে আসা ঠেকানো যাবে না’

  

পিএনএস ডেস্ক : অপপ্রচার চালিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফেরা ঠেকানো যাবে না বলে মন্তব্য করেছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লা‌বের স‌ম্মেলন ক‌ক্ষে ‘বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক জাতীয় ঐক্য প‌রিষদ’ নামের একটি সংগঠন আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

কোনো চক্রান্ত সফল হবে না মন্তব্য করে রিজভী বলেন, ‘তাঁকে (খালেদা জিয়া) আপনারা অপপ্রচার দিয়ে বাংলাদেশে আসতে তাঁর মনোবল আপনারা ভেঙে দেওয়ার চেষ্টা করবেন, এটা তো সম্ভব নয়। আগামীকাল দেশনেত্রী বাংলাদেশে আসছেন। আপনাদের কোনো চক্রান্ত এই বাংলার মাটিতে সফল হবে না।

'গণতন্ত্র এখন কোন প‌থে? ন্যায়বিচা‌রের স‌র্বোচ্চ আদালত ধ্বং‌সের বিরু‌দ্ধে রু‌খে দাড়াও’ শীর্ষক আলোচনা সভায় বিএনপির এই নেতা বলেন, ‘আইনমন্ত্রী গোটা জা‌তি‌কে ব্ল্যাক‌মেইল ক‌রে‌ছে।

প্রধান বিচারপতি, সর্বোচ্চ আদালত নিয়ে, প্রতিটি এলাকায় আইনের শাসন নয়, চলছে আওয়ামী শাসন, শেখ হাসিনার শাসন। তারপরও বলতে হবে আইনের শাসন। তার প‌রও তা‌দের ম‌ু‌খে গণতন্ত্রের কথা। মানুষের আশ্রয়ের স্থল স‌র্বোচ্চ আদালত, তার কাঁধেও বন্দুক ধ‌রে‌ছে আওয়ামী লীগ। একটা গণঅভ্যুত্থান না ঘ‌টে, এ জন্য তারা এমন কর‌ছে।


সভায় আরও উপস্থিত ছিলেন বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, খায়রুল ক‌বির খোকন, আয়োজক সংগঠনের সভাপ‌তি সালাউদ্দিন খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার পাটোয়া‌রী প্রমুখ।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech