কেবিনে আইভী, ভালো আছেন - রাজনীতি - Premier News Syndicate Limited (PNS)

কেবিনে আইভী, ভালো আছেন

  

পিএনএস ডেস্ক: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে করনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।
রোববার বেলা ১১টায় হাসপাতালের ৬০১ নম্বর কেবিনে স্থানান্তর করা হয় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এই মেয়রকে।

ল্যাবএইড হাসপাতালের মুখপাত্র সাইফুর রহমান লেনিন দুপুর ১টায় এ খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মেয়র আইভী ভালো আছেন। দুদিন পর তাকে রিলিজ দেয়া হতে পারে।

গতকাল শনিবার হাসপাতালে মেয়র আইভীর সিটি স্কান করা হয়। সেসময় চিকিৎসকরা বলেন, সিটি স্কানের রিপোর্ট পেলে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে। এর আগে, মেয়রের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

গত ১৮ জানুয়ারি বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। ওইদিনই তাকে তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোড়েন। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ আহত হন অর্ধশতাধিক। সেই সঙ্গে সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাসহ অনেকেই আহত হন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech