শেখ হাসিনার কাছে ছাত্রলীগের ৬ জনের তালিকা!

  21-05-2018 04:21PM

পিএনএস ডেস্ক : ছাত্রলীগের ২৯ তম সম্মেলনের দিন নিজের পছন্দের প্রার্থী রয়েছে বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘আমার পছন্দের প্রার্থী আছে। তোমাদের কে আছে বলো।’

ছাত্রলীগের নতুন নেতৃত্বে প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থীদের তালিকায় কারা রয়েছেন এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সভানেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, এখন পর্যন্ত মাননীয় নেত্রীর কাছে ৬ টি নাম রয়েছে। তারা প্রত্যেকেই সদ্য সাবেক হওয়া কমিটির গুরুত্বপূর্ণ পদে ছিলেন।

এমনকি ২ জন ইউনিট প্রধানও আছেন। এই ছয় জনের মধ্য থেকে ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব বেরিয়ে আসতে পারে। তাদের বিষয়ে ব্যপক খোঁজখবর নেয়া এখনো অব্যাহত রয়েছে। এমনকি নেতা হবার পর কোনো অসৎকাজে লিপ্ত হবেন কিনা, বিনিময়ে কি দিবেন এমন টোপ দিয়েও পরীক্ষা করা হচ্ছে।

বয়স নির্ধারণের ক্ষেত্রে এখনো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৮ বছরকেই প্রাধান্য দিচ্ছেন। যদিও তার সংক্ষিপ্ত তালিকায় দুজন ২৮ বছর কয়েক মাস বয়সী রয়েছেন। তাদের বিষয়ে বিবেচনা করা হচ্ছে এবং যদি তারা নেতৃত্বে আসেন সেক্ষেত্রে বয়স নয়, তাদের সাংগঠনিক দক্ষতাকে বিবেচনা করা হবে।

কমিটি কখন ঘোষণা হতে পারে এমন প্রশ্নের জবাবে সূত্রটি বলেছে, এ বিষয়ে একমাত্র নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ই জানেন।-ভোরের পাতা

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন