রবিবার নয়াপল্টনে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি

  

পিএনএস ডেস্ক :রবিবার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (১৭ জুন) সকাল ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। বিষয়টি শনিবার রাতে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনসহ সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলনে ফখরুল কথা বলতে পারেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, শনিবার বেলা ১২টার দিকে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে দলীয় নেত্রীর সঙ্গে দেখা করতে না পেরে কারাফটক থেকেই ফিরে আসেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কয়েকজন জ্যেষ্ঠ নেতা।

কারাগারের মূল ফটক থেকে প্রায় আধা কিলোমিটার দূরে পুলিশ ব্যারিকেড দিয়ে তাদেরকে আটকে দেয়। পরে সেখানে প্রায় দুই শতাধিক নেতাকর্মীও অবস্থান নিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে আছেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়াই এবার ঈদ করছে দলটির নেতাকর্মীরা। বিষয়টিকে নিজেদের জন্য বেদনার্ত ঘটনা বলে মনে করছেন তারা। আর এ কারণে প্রতি বছরের মতো এবার ঈদের দিন ঈদ শুভেচ্ছা বিনিময় কর্মসূচি করেনি দলটি। তবে শনিবার সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech