ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ চান বিএনপি নেতারা

  

পিএনএস ডেস্ক : কোরবানির ঈদের দিনে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ চেয়ে কারা কর্তৃপক্ষকে চিঠি দিয়েছেন দলটির সিনিয়র নেতারা।

গত রোববার দলের সিনিয়র নেতাদের পক্ষ থেকে ওই চিঠি কারাগারে পাঠানো হয়েছে বলে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনে রিজভী বলেন, দলের সিনিয়র নেতারা যাতে ঈদের দিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ পান, সেজন্য দলের পক্ষ থেকে যথাযথ কর্তৃপক্ষের কাছে চিঠি দেয়া হয়েছে। অনুমতি পেলে নেতারা চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে যাবেন। আমরা আশা করছি, আমরা অনুমতি পাব।

উল্লেখ্য, গত জুন মাসে ঈদুল ফিতরের দিনও বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির নেতারা দলের প্রধান খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ চেয়ে কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করেছিলেন। কিন্তু কারা কর্তৃপক্ষ খালেদা জিয়ার আত্মীয়-স্বজন ছাড়া কাউকে অনুমতি দেয়নি।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালত। এরপর থেকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech