যুব মহিলা লীগের হামলার শিকার মহিলা আ.লীগ সভাপতি

  

পিএনএস ডেস্ক : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর যুব মহিলা লীগের নেতা-কর্মীদের হামলার ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার বিকালে উপজেলার হোসেন্দী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক অর্থনীতির সিনিয়র স্টাফ রিপোর্টার জান্নাতুল ফেরদৌস পান্না, সাধারণ সম্পাদক খালেদা আক্তার ও সহ-সম্পাদক দিলরুবা আক্তার আহত হন।

ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে জান্নাতুল ফেরদৌস পান্নার শারীরিক অবস্থার অবনতি হলে রাত ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার হোসেন্দী বালিকা উচ্চ বিদ্যালয়ে হোসেন্দী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নেয়ার জন্য উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস পান্নাসহ অন্যান্য নেতৃবৃন্দ সম্মেলনস্থলে গেলে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাথী আক্তার ও সাধারণ সম্পাদক ললিতা বেগমের নেতৃত্বে দলের একদল নারী নেতাকর্মী তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে বেধরক মারপিট করে তাদের গুরুতর আহত করে।

আহত মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের দাবি, স্থানীয় সাংসদ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মদদে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজহারুল ইসলাম সরকার জানান, এখন পর্যন্ত এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। তবে আমরা বিষয়টি শুনেছি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech