রাতেও ভিড়

  

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা এখন ঢাকায়। বুধবার বিকেলে অধিকাংশ মনোনয়ন প্রত্যাশী রাজধানীর ধানমন্ডিতে অাওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসেন। যেখানে রাত ৯টার পরও তাদের ভিড় দেখা গেছে।
আওয়ামী লীগের কেন্দ্রীয় অনেক নেতা সেখানে উপস্থিত ছিলেন। নেতাদের সঙ্গে সাক্ষাৎ করতেই মূলত এ কার্যালয়ে আসেন তারা।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ধানমন্ডি অাওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে হাজার হাজার মানুষের ভিড় ছিল। যাদের অধিকাংশই মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থক।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক অাবদুর রহমান, ডা. দীপুমনি, ড. হাছান মাহমুদসহ অারও কেন্দ্রীয় নেতা সেখানে ছিলেন। যারা অাগে এই কার্যালয়ে এসেছেন তারা অনেকেই দলের সাধারণ সম্পাদকের সঙ্গে সাক্ষাৎ করতে পেরেছেন। অার যারা পরে এসেছেন তারা নেতাদের সাক্ষাৎ পাননি।

কার্যালয়ে প্রবেশ করে এ রুম সে-রুম দেখা, বাইরে রাস্তায় কিছুক্ষণ দাঁড়িয়ে থাকা আর পরিচিতজনদের সঙ্গে অাড্ডা। এভাবেই কেটেছে তাদের অনেকের সময়। সন্ধ্যা সাড়ে ৭টায় ওবায়দুল কাদের চলে যান। এরপর ধীরে ধীরে কেন্দ্রীয় নেতারাও চলে যান।

কথা হয় বগুড়া থেকে অাসা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি শফিকের সঙ্গে। তিনি মনোনয়ন প্রত্যাশী। কয়েকজন সমর্থক নিয়ে এসেছেন এ কার্যালয়ের সামনে।

তিনি বলেন, মনোনয়ন ফরম কিনেছি। আশা করছি দল থেকে মনোনয়ন পাবো। দলের হাইকমান্ড আমাকে মূল্যায়ন করবেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech