নরসিংদীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

  16-11-2018 02:57PM

পিএনএস, নরসিংদী: নরসিংদীর চরাঞ্চল বাঁশগাড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষে তোফায়েল রানা নামে এক স্কুলছাত্র গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ছয়জন।

শুক্রবার ভোরে রায়পুরা উপজেলার বাঁশগাড়িতে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত ছাত্র তোফায়েল রানা (১৬) একই গ্রামের আবদুল্লাহ ফকিরের ছেলে এবং সে স্থানীয় বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং সাবেক চেয়ারম্যান প্রয়াত সিরাজুল হকের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে।

এরই ধারাবাহিকতায় নির্বাচন সামনে রেখে শুক্রবার সকালে বাঁশগাড়ি গ্রামে প্রয়াত শাহেদ সরকারের সমর্থকরা গ্রামে তাদের বাড়িঘরে ঢোকার চেষ্টা করে।

পূর্বশত্রুতার জের ধরে প্রয়াত সিরাজুল হক চেয়ারম্যানের ছেলে বর্তমান চেয়ারম্যান আশরাফুল হক ও বাবুল মেম্বারের নেতৃত্বে তার লোকজন বালুমাঠ এলাকায় প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক জামাল, জাকির ও সুমনের সমর্থকদের ওপর হামলা চালায়।

এ সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে এসএসসি পরীক্ষার্থী তোফায়েল রানা নিহত হয়। গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও ছয়জন।

তাদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ওসি মহসিন-উল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন