ফখরুল সাহেব, সরকারিদলের ওপর নিপীড়ন কারা করছে?: কাদের

  12-12-2018 02:29PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সম্প্রতি দু’টি হত্যার ঘটনায় (নোয়াখালী ও ফরিদপুর) বিএনপি আবারো প্রমাণ করলো তারা সন্ত্রাসী দল। এ সহিংসতা কারা করছে। ফখরুল সাহেব সহিংসতা-নাশকতা, সরকারিদলের ওপর নিপীড়ন কারা করছে?

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফ করার সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নোয়াখালীতে আওয়ামী লীগের এক কর্মীকে হত্যা করা হয়েছে। তার চোখে মরিচের গুড়া ব্যবহার করা হয়েছে, ইট দিয়ে মাথা থেতলে দিয়ে পরে আবার গুলি করা হয়েছে। এছাড়াও ফরিদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদককে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, নয়াপল্টন অফিস থেকে আপনারা যা করেছেন তার নেতৃত্ব দিয়েছেন মির্জা আব্বাস। আজকে তার মেয়ে পর্যন্ত সন্ত্রাসী। এটা ভাবতে অবাক লাগে, গোটা পরিবারকে সন্ত্রাসী বানিয়েছে। নিজেও করে পরিবারকে দিয়েও সন্ত্রাস করাচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মওদুদ সাহেব আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন, আমি নাকি সরকারি গাড়ি-সব সুযোগ-সুবিধা ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এখানে উপস্থিত সাংবাদিক ভাইদের বলতে চাই, এ ধরনের কিছু ঘটেনি। এছাড়া আমার সঙ্গে সেখানে ১৪ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন