নৌকা এখন দুঃশাসনের প্রতীক: মান্না

  19-12-2018 01:30PM


পিএনএস ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এখনকার আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগ কি না সন্দেহ আছে। নৌকা এখন দুঃশাসনের প্রতীক আর ধানের শীষ গণতন্ত্রের প্রতীক। সারাদেশের মত বগুড়ার শিবগঞ্জে ধানের শীষের পক্ষে মানুষ মাঠে নেমেছে। আমরা জিতবো এটা প্রত্যাশা করি।

বুধবার (১৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় বগুড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

মান্না বলেন, নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়ার জন্যই চক্রান্ত চলছে। ৫০টি আসন সরকার কেড়ে নেয়ার চেস্টা করছে। ২৫০ আসনে ভোট করে যদি জয়লাভ করতে না পারি তাহলে পরবর্তী বিষয় নিয়ে ভাবতে হবে। ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র দখল করা যাবে না। ৩০ তারিখ পর্যন্ত মাঠে আছি, থাকবো। শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো।

তিনি আরো বলেন, যদি একের পর এক প্রার্থীতা বাতিল অব্যাহত থাকে তাহলে কি হবে আমরা জানি না। আমার নির্বাচনী প্রধান কার্যালয় ভায়ের পুকুর ও মোকামতলায় অফিস ভাঙচুর করা হয়েছে। প্রধান নির্বাচনী এজেন্ট মীর শাহে আলমসহ ৩৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে সাজানো মামলা হয়েছে। পোস্টার ছিড়ে সাইনবোর্ড খুলে ফেলা হচ্ছে। এসব বিষয়ে অভিযোগ দিয়েছেন তিনি। হুমকি ধামকি উপক্ষো করে মাঠে আছি। সাংবাদিকরা সত্য প্রকাশ করুন। সরকার মিডিয়া নিয়ন্ত্রণ করার চেস্টা করছে।

আমরা জনগণকে সাথে নিয়ে মাঠে আছি। অন্যায় অত্যাচারের বিরুদ্ধে জনগণ ৩০ তারিখ জবাব দিবে। তিনি বলেন, ধানের শীষ এখন ঐক্যফ্রন্টের প্রতীক। আমরা এখন গণতন্ত্রের জন্য লড়াই করছি, শেষ পর্যন্ত লড়াই করবো। আমরা ভোট নিয়ে যেতে দিব না।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আগে নৌকা প্রতীক নিয়ে ভোট করেছি তখন মানুষ বলেছে সবই ভালো শুধু মার্কা পরিবর্তন করতে হবে। এবার সবাই বলছে প্রার্থীও ভালো, মার্কাও ভালো। তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম আর ইসলাম স্বাধীন, শিবগঞ্জের সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, ডা: আশিক মাহমুদ ইকবাল স্বাধীন সহ নেতৃবৃন্দ। পরে তিনি এলাকায় গণসংযোগে অংশগ্রহণ করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন