সরকার রাজধানীর সব হল রুম বুকিং দিয়ে রেখেছে: আসম রব

  17-02-2019 08:45PM

পিএনএস : ২৪ ফেব্রয়ারি ঐক্যফ্রন্টের গণশুনানির কথা শুনে সরকার রাজধানীর সব হল রুম বুকিং দিয়ে রেখেছে অভিযোগ করে জেএসডি সভাপতি আসম আব্দুর রব বলেন, পুলিশের অনুমতি ছাড়া কোনো হল বুকিং দিতে নিষেধ করে দিয়েছে সরকার। তিনি বলেন, তবুও আমরা সংলাপ করবো। ১৭ ফেব্রয়ারি বিকেল সাড়ে ৪টায় মতিঝিলের গণফোরামের কেন্দ্রীয় কার্যলয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি ও জাতীয় ও সমন্বয় কমিটির এক সভা শেষে সংবাদ সম্মেলনে রব আরো বলেন, সারা পৃথিবীতে ভোট হয় দিনের বেলা, বাংলাদেশে ভোট হয়েছে রাতের বেলা।

যেকোন মূল্যে গণশুনানি করা হবে উল্লেখ করে তিনি বলেন, আমরা যেকোন মূল্যে গণশুনানি করবো এটা ফাইনাল। আল্লাহর জমিনের যেখানে জায়গা পাবো সেখানেই গণশুনানি করবো। গণশুনানির মাধ্যমে বহিবিশ্বের সামনে এই ভোটারবিহীন নির্বাচনের চিত্র তুলে ধরা হবে বলেও উল্লেখ করেন তিন।
বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, ডা. জাফর উল্লাহ চৌধুরী, বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক ডেপুটি মেয়র আবদুস সালাম, জাসদের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত রচৗধুরী, জগলুল হায়াদার আফ্রিক, মোশতাক আহমেদ, শাহ আহমেদ বাদল, শহিদুল্লাহ কাউসার, জাহাঙ্গীর আলম মিন্টু, আজমিরি বেগম ছন্দা প্রমুখসহ উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ‘ভোট জালিয়াতি’র অভিযোগে আগামী ২৪ ফেব্র“য়ারি গণশুনানির করবে ঐক্যফ্রন্ট।

এদিকে সোমবার বিকেল ৪টায় গণফোরাম কার্যালয়ে ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির বেঠক ও মঙ্গলবার বিকেল ৪টায় স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন