নোয়াখালীতে আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নোয়াখালীতে আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এরআগে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আ’লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সকল কর্মকান্ড থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষে আব্দুল মোমিন বিএসসিকে আহবায়ক ও মো. ইলিয়াস, মোঃ কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান)কে যুগ্ন আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ প্রমুখ।

উল্লেখ্য, বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশগ্রহণ করছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech