‘রংপুরের আসন জাতীয় পার্টির কাছে খুব গুরুত্বপূর্ণ’

  25-08-2019 07:48PM

পিএনএস ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির কাছে খুবই গুরুত্বপূর্ণ। তাই নির্বাচনী তফসিল ঘোষণার আগেই আমরা একটি মনোনয়ন বোর্ড গঠন করেছি। তারা যাচাই-বাছাই করে জাতীয় পার্টির প্রার্থী নির্ধারণ করবে।

তিনি বলেন, আসনটি জাতীয় পার্টির। এ আসনে জয়ী হতেই জাতীয় পার্টি নির্বাচন করবে। রোববার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যান এসব বলেন।

সাংবাদিকদের অপর প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী বিরোধী দলীয় নেতা নির্বাচন করবে জাতীয় পার্টি।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানী বাস্তবায়ন করতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথসভা অনুষ্ঠিত হয়।

যৌথসভায় সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ৩১ আগস্ট সারাদেশের প্রতিটি থানা ও উপজেলায় হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানীতে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থ্যদের খাবার বিতরণ করা হবে।

তিনি সাংবাদিকদের বলেন, রংপুরের আসনটি জাতীয় পার্টির দূর্গ। তিনি আশাপ্রকাশ করে বলেন, এ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীই বিজয়ী হবেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, এস.এম. ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, আহসান আদিলুর রহমান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, মোস্তাফিজুর রহমান নাঈম, হাজী নাসির উদ্দিন সরকার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, সম্পাদক হুমায়ুন খান, হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফ, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম পাঠান, মহানগর নেতা আবু জাফর কামাল, হাজী সিরাজ, মাহফুজ মোল্লা, মো. ইব্রাহিম, মো. খলিল মোল্লা, হুমায়ুন কবির, আব্দুল আজিজ, আব্দুস সাত্তার, মামুনুর রহমান, রফিকুল ইসলাম, মানিক, নবুল্লাহ, মোতাহার হোসেন, আব্দুল বারেক, এস.এম. হাশেম, জহিরুল ইসলাম মিন্টু।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন