শেখ হাসিনা স্বপ্ন দেখাচ্ছেন না, বাস্তবায়নও করছেন: নৌপ্রতিমন্ত্রী

  13-03-2020 09:14PM

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু স্বপ্ন দেখাচ্ছেন না, বাস্তবায়নও করছেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে দেশের দক্ষিণাঞ্চলের মানুষের জন্য মুজিববর্ষের একটি বিশষ উপহার। ২০২১ সালে পদ্মা সেতু চালু হলে এক্সপ্রেসওয়ের গতি আরো বেড়ে যাবে।

শুক্রবার মুন্সিগঞ্জের শিমুলিয়াঘাট এবং মাদারীপুরের কাঁঠালবাড়ীঘাট এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৭৫ পরবর্তিতে দেশের উন্নয়নের গতি থেমে গিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, ১৭ মার্চ থেকে বছরব্যাপি মুজিববর্ষ শুরু হতে যাচ্ছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ বঙ্গবন্ধুর সমাধিস্থলে যাবেন। যাত্রী ও যানবাহন সঠিকভাবে পরিচালনার লক্ষ্য বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাদের সতর্ক থাকার নির্দেশ এবং বছরব্যাপী যানবাহন চলাচল নিরাপদ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এ সময় বন্দর এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন এবং লঞ্চ-ফেরি চলাচল সচল রাখতে প্রয়োজনীয় খনন কাজ অব্যাহত রাখারও নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, সদস্য (পরিকল্পনা) দেলওয়ার হোসেন, সদস্য (অর্থ) নুরুল আলম এবং প্রধান প্রকৌশলী (ড্রেজিং) আব্দুল মতিন এ সময় উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন