ভারতফেরত যাত্রীদের খাবার দিল ছাত্রলীগ

  02-05-2021 03:39AM

পিএনএস ডেস্ক: ‘করোনায় ভয় নয়, সচেতনতায় হবে জয়’ এই স্লোগান নিয়ে যাশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ভারতফেরত বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (০১ মে) সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনের আর্থিক সহায়তায় শার্শা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এ খাবার বিতরণ করেন।

ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে অভিযোগ ধর্ষণ মামলার বাদীর
শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার জানান, চিকিৎসাসেবার জন্য যারা ভারতে গিয়েছিলেন এখন তারা ফিরছেন। এখন নিজ খরচে তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানে থাকতে হচ্ছে। ফেরত আসা এসব যাত্রীদের অনেকেই আর্থিক সংকটে আছেন। তাদের সঙ্গে থাকা ছোট ছেলে-মেয়েরা ভোগান্তি পোহাচ্ছে। বিষয়টি বিবেচনা করে মানবিক কারণে স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন যাত্রীদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। খাদ্যসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তাদের মধ্যে বিতরণ করা হচ্ছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সেবা অব্যাহত থাকবে।

এ সময় শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ মিলন, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আল ইমরান, খাইরুজ্জামান সজিব, আলমগীর হোসেনসহ উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন