ভারতীয় পণ্য বর্জন করায় রিজভীকে ১২ দলীয় জোটের ধন্যবাদ

  24-03-2024 02:06PM



পিএনএস ডেস্ক: বাংলাদেশে ভারতীয় আগ্রাসন ও পণ্য বর্জন আন্দোলনে সংহতি প্রকাশ করায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীকে সৌজন্য সাক্ষাৎ করে ধন্যবাদ জানিয়েছে ১২ দলীয় জোটের শীর্ষ নেতারা। এসময় নেতারা রিজভীসহ দলটির অন্যান্য নেতাদের হাতে ভারতীয় পণ্য বর্জনের টিশার্ট তুলে দেন।

শনিবার (২৩ মার্চ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রিজভীর সঙ্গে সাক্ষাৎ করে তাকে টিশার্ট তুলে দেন ১২ দলীয় জোটের সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা।

পরে এহসানুল হুদা বলেন, ভারতের সহায়তায় গত ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচনের নামে এক অদ্ভুত নাটক মঞ্চায়িত করেছে ডামি সরকার। ভারত একটি গণবিরোধী দখলদার শক্তিকে বারবার মদদ যোগাচ্ছে। ফলে অধিকার বঞ্চিত হচ্ছে বাংলাদেশের জনগণ এবং দেশের সার্বভৌমত্ব ক্রমান্বয়ে দুর্বল হয়ে পড়ছে। অপরদিকে সীমান্তে বাংলাদেশিদের বিএসএফ পাখির মতো গুলি করে হত্যা করছে প্রতিনিয়ত। এর প্রতিবাদ হিসেবে সামজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানিয়েছে বিভিন্ন সংগঠন ও অনলাইন অ্যাক্টিভিস্টরা।

এসময় উপস্থিত ছিলেন জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম, জাপার মহাসচিব আহসান হাবিব লিঙ্কন, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মুফতি মহিউদ্দিন ইকরাম প্রমুখ।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন