সৌদিতে ৩ বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

  27-01-2021 02:12AM

পিএনএস ডেস্ক : সৌদি আরবের তায়েফ শহরে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মামা-ভাগিনাসহ তিন প্রবাসীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে কেউই স্পষ্ট করে মৃত্যুর কারণ বলতে পারেননি। কেউ বলছেন বিদ্যুৎস্পৃষ্টে, কেউ বলছেন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারা গেছেন।

নিহতরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর আলী প্রধানের ছেলে লিটন প্রধান (৩৫), তার ভাগিনা মতলব পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ির খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান (২২) এবং নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৩)। বর্তমানে তাদের মরদেহ সৌদির একটি হাসপাতালে রয়েছে।

গত রোববার (২৪ জানুয়ারি) দিনগত রাতে এই মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা ওই দেশে ফ্রি ভিসায় কাজ করতেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে নিহত মেহেদির চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চত করে জানান, নিহত লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদেরকে মৃত্যুর সংবাদ জানায়। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কিভাবে মারা গেছেন। কেউ বলছেন বিদ্যুৎস্পৃষ্টে, কেউ বলছেন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মারা গেছেন।

মাসুদ আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে। তাদের মরদেহ আনার জন্য বুধবার থেকে আমরা প্রক্রিয়া শুরু করবো।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন