একসঙ্গে ২৫ দিন শাহরিয়াজ-জলি

  


পিএনএস: ভোলায় টানা ২৫ দিন একসঙ্গে কাটাবেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক শাহরিয়াজ ও চিত্রনায়িকা জলি। তবে অবকাশ যাপনের জন্য নয়, নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমার শুটিংয়ে অংশ নিতেই সেখানে গিয়েছেন তারা।

সিনেমার শুটিংয়ের বাইরে শাজরিয়াজ-জলির দেখা হলেও শুটিংয়ে আজই তাদের দেখা হবে। এ সফরে আজই প্রথম তারা একসঙ্গে শুটিংয়ে অংশ নিবেন। এই সিক্যুয়েন্সে শাহরিয়াজ কিডন্যাপ করবে জলিকে। প্রথমে জলিকে টর্চার করবে শাহরিয়াজ। তারপর পরস্পরের মধ্যে ভালোবাসা জন্মাবে বলেও জানান শাহরিয়াজ।

এ প্রসঙ্গে শাজরিয়াজ বলেন, ‘গত ১২ অক্টোবর থেকে শুটিং করছি। আজ প্রথম জলির সঙ্গে শুটিং করছি। এর আগে জলির সঙ্গে কাজ করিনি। এটাই প্রথম কাজ। তা ছাড়া ভোলায় এই প্রথম শুটিং করতে এসেছি। এখানকার মানুষ সিনেমাপ্রেমী। সিনেমাকে তারা অনেক ভালোবাসেন। এখানে না আসলে হয়তো বুঝতাম না। হাজার হাজার মানুষ আমাদের শুটিং দেখতে এসেছেন। তারা আমাদের শুটিংয়ে সহযোগিতাও করছেন। সব কিছু মিলিয়ে ভালোই লাগছে।’

গত ১২ অক্টোবর ভোলায় গিয়েছেন তারা। আগামী ৭ নভেম্বর তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমায় জলি ও শাহরিয়াজ ছাড়াও আরো অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, ফজলুর রাহমান বাবু, কাজী শিলা, শামীমা আক্তার বেবী। সিনেমাটির সম্পাদনা করবেন তৌহিদ হোসেন চৌধুরী। ইমন সাহা সিনেমার আবহ সংগীত পরিচালনা করেছেন।



পিএনএস/বাকিবিল্লাহ্


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech