নিজ ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

  28-04-2024 11:00PM

পিএনএস ডেস্ক: রহস্যময় মৃত্যু হয়েছে ভারতের ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের। মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ ছিলেন অভিনেত্রী। দিয়েছিলেন হোয়াটসঅ্যাপে রহস্যময় পোস্ট। তারপরই জীবন প্রদীপ নিভে যায় অভিনেত্রীর।

ভারতে আবারও অভিনেত্রীর রহস্যময় মৃত্যু নিয়ে শুরু হয়েছে আলোড়ন। বিহারের ভোজপুরি অভিনেত্রী অমৃতার মৃত্যু নিয়ে এখন তুমুল উত্তেজনা।

সোশ্যাল মিডিয়ায় এরইমধ্যে অভিনেত্রীর মৃত্যুকে নিয়ে আলোড়ন তৈরি করেছেন নেটিজেনরা। মৃত্যু রহস্য ভেদ করতে চলছে পুলিশি তদন্ত।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-এর প্রতিবেদন থেকে জানা যায়, শনিবার (২৭ এপ্রিল) বিহারের ভাগলপুরে নিজের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় অমৃতাকে। পুলিশ বলছে, বাড়ির সিলিং ফ্যানে শাড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় মেলে অভিনেত্রীর দেহ।

প্রাথমিকভাবে দেখে আত্মহত্যা মনে হলেও পুলিশ কোনও সুইসাইড নোট পায়নি। তবে হোয়াটসঅ্যাপের পোস্ট নিয়ে দানা বেঁধেছে জটিলতা। পুলিশ ধারণা করছে, আত্মহত্যার প্ররোচনা দেয়া হয়েছে অভিনেত্রীকে।

জানা গেছে, শনিবার গভীর রাত পর্যন্ত জেগে ছিলেন অমৃতা। এরপর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে লেখেন, কেন দুই নৌকায় ভাসছিল জীবন, নৌকা ডুবিয়ে জীবন সহজ করে দিয়েছি…। এই পোস্ট দেয়ার তিন ঘন্টার মধ্যে মৃত্যু হয় অমৃতার।

অমৃতা পান্ডে ওরফে 'অন্নপূর্ণা'র ঘনিষ্ঠজনরা বলছেন, দীর্ঘদিন বিষণ্ণতা আর মানসিক সমস্যায় ভুগছিলেন অমৃতা। তবে সিটি এসপি শ্রী রাজ এবং এসপি আনন্দ কুমার সংবাদমাধ্যমে জানিয়েছেন, সবদিক যাচাই করে মৃত্যুর সঠিক রহস্য খুঁজে বের করা হবে। এরই মধ্যে সুষ্ঠু তদন্তের জন্য বিশেষ দল গঠন করা হয়েছে। এ তদন্তে সন্দেহের তালিকা থেকে বাদ যাবে না অমৃতার স্বামী চন্দ্রমণি ঝাংদেও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন