সালমানকে 'দঙ্গল' দেখাতে চান আমির

  

পিএনএস ডেস্ক: দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে 'দঙ্গল' এর ট্রেলার। ইদানিং 'দঙ্গল' এর গানগুলোও গুনগুন করছেন অনেকেই। ক্রিস্টমাসে ভাঙবে ধৈর্যের বাঁধ। মুক্তি পাবে 'দঙ্গল'।

কিন্তু 'মিস্টার পারফেকশনিস্ট' এর কোথাও যেন ঘুম হচ্ছে না। বন্ধু সালমানকে 'দঙ্গল' দেখানোর জন্য ছটফট করছেন আমির খান। কেন না প্রিয়বন্ধু যে 'সুলতান' এ রেসলারেরই চরিত্রে অভিনয় করেছেন। আর 'সুলতান'-এ পাস মার্ক নয়, এক্কেবারে স্টার মার্ক পেয়ে দর্শকের মন জয় করেছিলেন সালমান খান।

দুই বন্ধু একে অপরের ছবি প্রচার করেই থাকেন। আর আমিরও সেই ব্যাপারে নিশ্চিত যে সালমানও 'দঙ্গল' এর প্রচার করবেন।

সম্প্রতি মুম্বাইতে একটি ইভেন্টে আমির জানালেন, “আমার ছবি সালমান নিশ্চই প্রচার করবে। ওর ছবির জন্য প্রচার করতে আমিও বেজায় ভালোবাসি। কিন্তু তার থেকেও বেশি আমি সালমনকে দঙ্গল দেখাতে চাই।”

তবে কোনো টেলিভিশন শো'তে 'দঙ্গল' এর প্রচারে যাবেন না সে কথা সাফ জানিয়ে দিলেন আমির। জানিয়েছেন, “দঙ্গল এর প্রোমো এবং বিজ্ঞাপন টিভিতে দেখা গেলেও আমি নিজে কোনো টেলিভিশন শো তে এর প্রচার করবো না।”

চরিত্রকে পর্দায় হুবহু ফুটিয়ে তোলেন বলেই তিনি 'মিস্টার পারফেকশনিস্ট'। পারফেক্ট ভাবেই নিজেকে গড়ে তুলেছেন 'দঙ্গল' এর চরিত্রে অভিনয় করতে।

ওজন বাড়িয়ে ৯৫ কিলো করেছিলেন। আবার তারপর পাঁচ মাস সময় নিয়েছিলেন ফ্যাট থেকে ফিট হয়ে উঠতে। সেই ভিডিও প্রকাশ অনুষ্ঠানেই আমির জানালেন সালমানকে 'দঙ্গল' দেখানোর ইচ্ছার কথা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech