বাপ্পীর পঞ্চম স্ত্রী মিম

  

পিএনএস ডেস্ক: সপ্তাহজুড়ে দেশিয় শোবিজ গোসিপে জায়গা করে নিয়েছে মিম-বাপ্পীর বিয়ের খবরটি। তবে বিষয়টি যে ভিত্তিহীন গুজব তা যেমন অভিনেতা বাপ্পীর দাবি, তেমনি পরিষ্কার না বলে জানিয়ে দিয়েছেন মিমের মা।

বাপ্পী-মিম গোপনে বিয়ে করেছেন। এমনকি নভেম্বরের শুরুতে কলকাতার পার্শ্ববর্তী একটি মন্দিরে গিয়ে মালাবদল করেছেন বলেও খবর বের হয়েছে। আর এ বিষয়টিকে নিত্যান্তই হাস্যকর হিসেবে মনে করছেন নায়ক বাপ্পী।

অন্যদিকে বিয়ের এ খবরে বেশ চটে গেছে বিদ্যা সিনহা মিমের মা ছবি সাহা। তিনি বলেছেন, মিম বিয়ে করলে বাংলাদেশ জুড়ে জানবে। তার বিয়ে গোপনে হবে কেন। তাছাড়া আমার মেয়ের নামে কেউ একটু বদনাম করতে পারবে না। তার বিনয়, আচরণ, সিনিয়রদের প্রতি শ্রদ্ধাবোধ, নতুনদের প্রতি বন্ধুত্বসুলভ আচরণ সবসময় প্রশংসিত।

উল্লেখ্য, মিম-বাপ্পী আবারো একসঙ্গে এখন অভিনয় করছেন ‘দাগ’ নামের একটি সিনেমায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ডাবিং বির্তকে চলে আসা অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্র।

মিম-বাপ্পীর বিয়ে হলো, এমন গসিপে বাপ্পী বলেন, মিমের সঙ্গে গোপন বিয়ের খবর আমার কাছে হাস্যকর ছাড়া আর কিছুই মনে হয়নি। আমি জানি না আমাকে নিয়ে কেন এমনভাবে টানা হেঁচড়া করা হলো। আমি কাজ করতে ভালোবাসি, কাজ করে যাচ্ছি, আর ওদিকে গুজব রটানো হচ্ছে।

উল্লেখ্য, বাপ্পীকে নিয়ে এমন বিয়ের গুজব এটাই প্রথম না, এর আগেও অভিনেত্রী মাহী, আঁচলসহ আরো দুজনকে নিয়ে গুজব ওঠে আগে। আর এবার তার সঙ্গে নিয়ে আসা হয়েছে বিদ্যা সিনহা মিমকে।

বাপ্পী বলেন, ভাই আমি তো কিছু করিনাই, আমাকে পঞ্চমবারের মতো বিয়ে দেয়া হলো! হাস্যকর ঘটনা। এদিকে মুক্তির অপেক্ষায় বাপ্পী-মিমের ‘আমি তোমার হতে চাই’। সামনে মুক্তি পেলেও ডাবিং বির্তক থেকেই যাচ্ছে বলে জানালেন নায়ক বাপ্পী।

তিনি বলেন, আমি ছেড়ে দিয়েছি, আইন আদালত করতে ভালো লাগে না। কাজ নিয়ে থাকতে চাই। আর এটা নিয়ে পরিচালককে আর কিছু বলতেও চাই না। আমার সঙ্গে ঠিক কাজ করা হলো না।

কথা বলার মধ্যে বাপ্পীর সামনে তখন ক্যামেরার ফ্রেম রেডি, কক্সবাজারে শুটিং হচ্ছে চলছে ‘দাগ’ সিনেমার। বেশ মজা করে হাসতে হাসতে বাপ্পী বললেন, চার নম্বর বউয়ের সঙ্গে শুটিং চলছে, আাগমীকাল পাঁচ নম্বর বউ মিম আসছেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech