রহস্য, ভয় আর আতঙ্ক নিয়ে ফিরছে ‘দ্য মমি’!

  06-12-2016 12:18PM

পিএনএস ডেস্ক: ১৯৯৯ সালে মুক্তি পায় ‘দ্য মমি’। মানুষের সঙ্গে হাজার হাজার বছরের প্রাচীন অভিশপ্ত মমির লড়াই দেখে মুগ্ধ হয়েছিল বিশ্বের কোটি কোটি দর্শক। তার পর এই সিরিজের আরও দু’টি ছবি মুক্তি পেয়েছে, ভালও লেগেছে দর্শকের। ছবির নায়ক ছিলেন ব্রেন্ডন ফ্রেজার।

প্রথম ‘দ্য মমি’ ছবিটি মুক্তির ১৮ বছর পর আবার বড় পর্দায় ফিরছে ‘দ্য মমি’। তবে এ বার ছবির নয়ক ব্রেন্ডন নন, টম ক্রুজ। হলিউডে এ যাবত্ প্রায় গোটা পনেরো ছবি তৈরি হয়েছে মমি নিয়ে। যার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিল ব্রেন্ডন ফ্রেজার অভিনীত মমি সিরিজের ছবিগুলিই। তবে এ বার আরও জনপ্রিয় তারকা টম ক্রুজের নাম ছবির সঙ্গে যুক্ত হওয়ায় অনেকেরই আশা, ছবিতে অ্যাকশনে আরও গতি আসতে চলেছে। প্রযোজক সংস্থার দাবি, এটি মমি-সিরিজের সবচেয়ে ভয়ঙ্কর ছবি হতে চলেছে। ছবির গল্প মোটামুটি যেটুকু জানা গিয়েছে তাতে, শতাব্দীপ্রাচীন এক অভিশপ্ত রাজকন্যাকে মৃত্যুদণ্ড দেওয়া হয়। তাঁকে মমি বানিয়ে মন্ত্র-জালে আবদ্ধ করে রাখা হয়। কারণ, অভিশপ্ত এই রাজকন্যা কোনও ভাবে মন্ত্র-জাল কেটে মুক্ত হলেই মানবজাতির সমূহ বিপদ! হাজার হাজার বছর পর এই ভাবে থাকার পর কোনও এক দুর্ঘটনায় মুক্ত হয়ে যায় অভিশপ্ত রাজকন্যা। তার পর…

টম ক্রুজ অভিনীত এই ছবিটি মুক্তি পাচ্ছে ৯ জুন, ২০১৭-এ। ছবির বাকি গল্প জানা যাবে তার পরই। ছবিতে টম ক্রুজ ছাড়াও রয়েছেন অস্কার জয়ী অভিনেতা রাসেল ক্রো। আপাতত দেখে নেওয়া যাক ‘দ্য মমি’ ছবিটির সদ্য মুক্তি পাওয়া টিজার ভিডিওটি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন