এলআরবি’র রজতজয়ন্তী কনসার্ট

  08-12-2016 01:05PM

পিএনএস ডেস্ক: জনপ্রিয় ব্যান্ডদল এলআরবি প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উপলক্ষে বর্নাঢ্য কনসার্টের আয়োজন করেছে। আগামী ২০ ডিসেম্বর ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার নবরাত্রি মিলনায়তনে অনুষ্ঠিত হবে জমকালো কনসার্ট।

বুধবার (৭ ডিসেম্বর) ঢাকার গুলশানে মোবাইল প্রতিষ্ঠান রবির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলআরবির কাণ্ডারী আইয়ুব বাচ্চুসহ দলের স্বপন (বেজ), মাসুদ (লিড গিটার), রোমেল (ড্রামস) ও শামীম (ব্যবস্থাপক)।

সম্মেলনে আইয়ুব বাচ্চু জানান, রবি ইয়ন্ডার মিউজিক এর ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে টিকেট পাওয়ার সুযোগ রয়েছে। এজন্য রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপের ‘এলআরবি টার্নস টোয়েন্টিফাইভ’ প্লেলিস্টের অন্তত পাঁচটি গান শুনতে হবে। প্রথম ২০০ জন শ্রোতাকে দেওয়া হবে দুটি করে সৌজন্য টিকেট।
কনসার্টের টিকেট কেনা যাবে সুপারশপ স্বপ্নর সব আউটলেটে। অনলাইনে টিকেট মিলবে টিকেটচাই ডটকমে। টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০০ ও ১০০০ টাকা। শিক্ষার্থীদের ক্ষেত্রে প্রতি টিকেটে ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে।

প্লেলিস্টটি পেতে রবি গ্রাহকদের অ্যাপটির অথরিটি সেকশনে গিয়ে *১২৩*৯# ডায়াল করতে হবে। কনসার্টটির আয়োজক উইজার্ড শোবিজ। অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন মোবাইল প্রতিষ্ঠান রবির পক্ষ থেকে ছিলেন বিজনেস অপারেশনসের ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া, কমিউনিকেশন্স অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, ইয়ন্ডার মিউজিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম এবং প্রাণ আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম ।

১৯৯১ সালে রক ব্যান্ড এলআরবি প্রতিষ্ঠা করেন আইয়ুব বাচ্চু। পরের বছর প্রকাশিত হয় তাদের প্রথম যুগল অ্যালবাম (এলআরবি ওয়ান অ্যান্ড টু)। এরপর একে একে বাজারে এসেছে ‘সুখ’ (১৯৯৩), ‘তবুও’ (১৯৯৪), ‘ঘুমন্ত শহরে’ (১৯৯৫), ‘স্বপ্ন’ (১৯৯৬), ‘আমাদের বিস্ময়! ১ এবং ২’ (১৯৯৮), ‘মন চাইলে মন পাবে’ (২০০০), ‘অচেনা জীবন’ (২০০৩), ‘মনে আছে নাকি নাই’ (২০০৫), ‘স্পর্শ’ (২০০৭) এবং ‘যুদ্ধ’ (২০১২)।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন