মধ্যরাতে ঢাকাই নায়িকার 'লাইভ'-এ পুলিশের বাগড়া

  23-01-2017 06:23PM

পিএনএস: গত ২০ জানুয়ারি সারাদেশব্যাপী মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্র 'যে গল্পে ভালোবাসা নেই। ' এই ছবিতে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী তানহা মৌমাছি।

তার সাথে ছবিতে রয়েছেন সুমিত, ফিরোজ শাহী-ইশারা।২০ জানুয়ারি সারা দেশে অর্ধশত হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে। ‘যে গল্পে ভালোবাসা নেই’ সিনেমায় দুইটি দাম্ভিক পরিবারের গল্প নিয়ে কাহিনি এগিয়ে গেছে। একটি চৌধুরী পরিবার, অন্যটি খান পরিবার।

এই ছবির প্রচার নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তানহা।রবিবার মধ্যরাতে এই নায়িকা ফিরছিলেন হাতিরঝিল হয়।সে সময়ে ফেসবুক লাইভে আসেন তানহা। লাইভ চলাকালীনই গাড়ি থামায় টহল পুলিশ।

লাইভ চলাকালীন পুলিশের প্রশ্নের মুখে পড়েন তিনি। পুলিশ জিজ্ঞাসা করছিল, কোথা থেকে আসছেন? তানহা বলছিলেন, আমি চিত্রনায়িকা তানহা। এফডিসি থেকে আসছি।এরপর তানহাকে ফের পুলিশ প্রশ্ন করেন এইদিকে তো এফডিসি না। এফডিসি কোনদিকে সেটা নিয়েই চলে কিছুটা তর্ক।

বিষয়ে জানতে চাইলে তানহা মৌমাছি বলেন, বিষয়টা বেশ মজার ছিল। লাইভে এসেছি, তার কিছুক্ষণ পরেই পুলিশ আমাদের গাড়ি আটকায়।আমার সাথে ছিল রাহা তানহা।দুই তানহা মিলেই লাইভ শুরু করেছিলাম... লাইভ থেকে বের হতে পারি নি। সব ভক্তরা দেখে ফেলল বিষয়টা।কোনো ঝামেলায় পড়েছিলেন? এমন প্রশ্নের জবাবে তানহা বলেন, আসলে তেমন কোনো ঝামেলাই হয় নি। শুধু আমাদের টহল পুলিশ কিছু প্রশ্ন করেছে। আর পুরো বিষয়টা ফেসবুক লাইভ হওয়ায় বেশ হাসাহাসি হয়েছিল।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন