এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন কলকাতার সায়ন্তিকা

  

পিএনএস ডেস্ক : শাকিব খানের নায়িকা হচ্ছেন কলকাতার সায়ন্তিকা। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর নতুন ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের থাকার কথা শোনা যায়। একাধিক দায়িত্বশীল সূত্রও বিষয়টি জানায়। কিন্তু কলকাতার সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে চূড়ান্ত করা হয়েছে এমন খবর জানিয়েছেন শাকিব খান নিজেই।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। তিনি দেবের 'পাগলু', 'খোকাবাবু' জিতের 'পাওয়ার' নামক একাধিক সুপারহিট ছবির নির্মাতা।

তাহলে কোয়েল মল্লিক কি শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন না? এই প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে। সম্ভাবনা একেবারে ভেস্তে যায়নি। কিংবা এমনও হতে পারে শাকিবের নায়িকা হিসেবে সায়ন্তিকা ও কোয়েল মল্লিক দুজনকেই দেখা যাবে।

শাকিব খান বলেন, কোয়েল মল্লিকের বিষয়টি চূড়ান্ত হয়নি। ছবিতে দুই নায়িকা থাকবেন। তাদের একজন কলকাতার সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ১৫ মার্চ থেকে এই ছবির শুটিং হবে। ঈদে মুক্তির জন্য ছবিটি নির্মিত হবে।

নতুন এই ছবির না কী? এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, ছবির নাম এখনো ঠিক হয়নি। কিছু অনলাইন পোর্টালে দেখলাম ছবির নাম 'বিদ্রোহী। ' আমি ঠিক বুঝলাম না এই নাম তারা কোত্থেকে পেলো। ছবির নাম কোনোভাবেই বিদ্রোহী না। ঠিক হলে আমি নিজেই জানাবো।

সায়ন্তিকা কলকাতার বেশ আলোচিত নায়িকা। বাংলাদেশেও তিনি বেশ জনপ্রিয়, 'আওয়ারা', 'হিরোগিরি', 'অভিমান'-এর মতো ছবিতে অভিনয় করে লাইম লাইটে আসেন এই নায়িকা।


পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech