‘আল্লাহ মেহেরবান’ গানে অশ্লীল পোষাক বিতর্কে ফারিয়া!

  27-05-2017 01:00PM

পিএনএস ডেস্ক: খুব বেশি দিন হয়নি ঢাকাই ছবিতে এসেছেন নুসরাত ফারিয়া। আসার পর থেকে প্রশংসার তুলনায় তার নামে সমালোচনাই বেশি হয়েছে। নানা কারণে হয়েছেন বিতর্কিত। আবারও নতুন করে সমালোচনার মুখে পড়লেন তিনি।

আলোচিত ছবি ‘বস-টু’র একটি গান নিয়ে এই বিতর্ক। ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের এই গানটি প্রকাশ হয়েছে শুক্রবার (২৬ মে) সন্ধ্যায়। প্রকাশের পর থেকেই গানটি নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে। এদিকে এই গানে অশ্লীল পারফর্ম করে তোপের মুখে পড়েছেন ফারিয়া।

নুসরাত ফারিয়া গানের শিরোনাম দেখে সবাই ভেবেছে এটি হয়ত ধর্মীয় আঙ্গিকের কোনো গান। তাছাড়া রমজান মাসের এক দিন আগে এমন শিরোনামের গান প্রকাশ মানে দর্শকরা ভেবেই নিয়েছেন যে, এটি ধর্মীয় ঘরানার গান। কিন্তু, গানের কথা নিয়ে কোনো আপত্তি না থাকলেও গানের দৃশ্যে ফারিয়ার পোশাক ও নাচ কড়া সমালোচিত হচ্ছে।

গানটি নুসরাত ফারিয়া তার ফেসবুকে শেয়ার করেছেন। সেখানে কমেন্ট বক্সে ইতিবাচক মন্তব্য পাওয়া দুস্কর। প্রায় সব মন্তব্যেই দেখা গেছে ভক্তদের ক্ষোভ আর সমালোচনা। এদিকে সিনেমা সংশ্লিষ্টরাও গানটির প্রশংসার বদলে সমালোচনাই করছেন।

নুসরাত ফারিয়া ‘আল্লাহ মেহেরবান’ গানটির কথা লিখেছেন প্রাঞ্জল। জিৎ গাঙ্গুলীর সুর ও সঙ্গীতে গেয়েছেন নাকাশ আজিজ ও জনিতা।

উল্লেখ্য, ‘বস-টু’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব। এতে অভিনয় করেছেন জিৎ, শুভশ্রী ও নুসরাত ফারিয়া। এটি প্রযোজনা করেছে কলকাতার জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

‘আল্লাহ মেহেরবান’ গানটির লিংক:



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন