'এবার আটকে গেলো ‘টাইগার জিন্দা হ্যায়’!

  

পিএনএস ডেস্ক: ‘পদ্মাবতী’ ছবিকে নিয়ে নানা জল্পনা-কল্পনার সর্বশেষে ভারতের সেন্সর বোর্ড ছবিটি মুক্তির ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। তবে নতুন খবর হচ্ছে, এবার আটকে যাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি।

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, সঞ্জয় লীলা ‘পদ্মাবতী’ ছবি নিয়ে ইতিমধ্যে যা হয়েছে তা বলিউডের জন্য ইতিবাচক নয়। এসব ঘটনা নিয়ে আরেকটি ছবি তৈরি করা সম্ভব। ঠিক এ সময় আরো একটি দুঃসংবাদ আসছে, তাহলো সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মুক্তিও আটকে যাওয়ার আশঙ্কা তৈরি হয়েছে।

জানা গেছে, ভারতের সেন্সর বোর্ডের পুরনো আইন অনুযায়ী, সেন্সর ছাড়পত্র নিয়ে সময়মতো মুক্তি দেয়ার ক্ষেত্রে একটি ছবি কমপক্ষে ৬৮ দিন আগে জমা দিতে হয়। ঠিক এ নিয়মেই এবার আটকে যাওয়ার আশঙ্কা সৃষ্টি হয়েছে।

যদিও সেন্সর বোর্ডের এ নিয়মের বিরুদ্ধেও কথা বলছেন অনেকে। তাদের যুক্তি, ‘কেউ অস্বীকার করছে না যে, ৬৮ দিন আগে ছবি সেন্সর বোর্ডে জমা দিতে হবে। কিন্তু এখানে আইন ও প্রচলিত রীতি এ দুয়ের ব্যাপারটিও আছে। এখানে এও প্রচলিত যে, মুক্তির ২২ দিন আগে সেন্সর ছাড়পত্রের জন্য ছবি জমা দেওয়া হয়।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech