চলচ্চিত্র থেকে বিরতি চাইছেন মাহি? - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

চলচ্চিত্র থেকে বিরতি চাইছেন মাহি?

  

পিএনএস ডেস্ক: মুক্তির অপেক্ষায় আছে মাহিয়া মাহি অভিনীত কয়েকটা ছবি। এর মধ্যে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। আবুল কালাম আজাদ পরিচালিত সিনেমাটির নাম ‘ও মাই লাভ’। এক্সেল মুভিজের ব্যানারে এটি নির্মিত হবে। তবে এই ছবিতে মাহির সাথে কার জুটি হচ্ছে সেটা এখনো নিশ্চিত হয়নি ।

আর এই ছবিটির কাজ এখনই শুরু করবেন না মাহি। ঈদের পর শুটিং শুরু করবেন। বর্তমানে তিনি অন্য ছবির কাজ নিয়ে ব্যস্ত।

এদিকে হাতে নতুন কাজ না নেয়ার কারণ হিসেবে এই চিত্রনায়িকা বলেন, সামনে আমার দেবরের বিয়ে। তাই দেড় মাসের একটি বিরতি দরকার। দেবরের বিয়ের কেনাকাটা থেকে শুরু করে অনেক কাজ আমাকে করতে হবে। নতুন ছবি ‘ও মাই লাভ’-এ চুক্তিবদ্ধ হলেও ঈদের পরে এ ছবির কাজ শুরু করবো। মাঝে শুধু কিছু ছবির ডাবিং ও দু-একদিনের শুটিং বাকি থাকলে তা শেষ করবো। ঈদের পর আবার টানা শুটিং করবো। আপাতত বিরতি দরকার।

এদিকে সামনে মাহি অভিনীত ও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ এবং রবিন খানের ‘মন দেব মন নেব’ নামের দুটি ছবি মুক্তি পাবে। ‘জান্নাত’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। আর ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘মন দেব মন নেব’-তে মাহির নায়ক শিবলী নওমান। মাহি বর্তমানে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’ ছবির কাজ করছেন। এ ছবিতে তার নায়ক ডিএ তায়েব।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech