‘আমি ও তৌসিফ নব দম্পতি’

  26-05-2018 09:01PM

পিএনএস : চলতি সময়ে আলোচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ছোট পর্দার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। টিভি নাটক-মিউজিক ভিডিও এবং ইউটিউবের জন্য সমানতালে কাজ করছেন বলে জানান। পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউটিউবে প্রকাশিত হয়েছে তার অভিনীত নাটক ‘জীবন’। নাটকটির গল্প, কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এ নাটকে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন অপূর্বর সঙ্গে।

এরইমধ্যে নাটকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে বলে জানান তিনি। তিশার ভাষ্য, রমজানকে উপলক্ষ করেই এই নাটকটি নির্মিত হয়েছে। এই নাটকে আমি ধার্মিক ও বেশ গোছানো একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। ইবাদত, পড়াশোনা ও ক্যারিয়ার গড়ার চেষ্টায় আমার সময় কাটে। চরিত্রটি সত্যি অনেক মজাদার। তিশা বর্তমানে আসছে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছন। ঈদে তাকে একাধিক নাটকে দেখা যাবে বলেও জানান তিনি। এরইমধ্যে ঈদের জন্য মাবরুর রশিদ বান্নার ‘ছাত্র’ ও ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘রাহাত মাহমুদের ‘আমার দোসর যে জন’, রিংকুর ‘সিগন্যাল’, বিইউ শুভর ‘ভেতর বাহির’, বিপ্লবের ‘বাবাকে বলে দেবো’, আদিত্য জনির ‘অথৈ নিলিমা’ নাটকগুলোর কাজ শেষ করেছেন।

ঈদের কাজের ব্যস্ততা প্রসঙ্গে তিনি আরো বলেন, ঈদের সময় দর্শকের টিভি নাটক-টেলিছবির প্রতি আগ্রহ থাকে বেশি। ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে দর্শক পছন্দের শিল্পীদের নাটক দেখার চেষ্টা করে। আমি চেষ্টা করছি ঈদের জন্য বৈচিত্র্যময় চরিত্রে কাজ করার। প্রতিটি নাটকে আমি ছাড়াও আরো জনপ্রিয় শিল্পীরা অভিনয় করছেন। আশা করছি ঈদে দর্শকের বিরক্তির কারণ হবো না। ঈদে এই গ্ল্যামারাস কন্যাকে একটি মিউজিক ভিডিওতেও দেখা যাবে। কণ্ঠশিল্পী রনির ‘শেষ কবে’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে নান্দনিক উপস্থাপনায় থাকছেন তিনি। গানটির সুর-সংগীত করেছেন সেতু চৌধুরী। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এটিতে তিশা জুটি বেঁধেছেন অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে। মিউজিক ভিডিওটি প্রসঙ্গে তিশা বলেন, আমি ও তৌসিফ নব দম্পতি। এমন চরিত্রেই এখানে কাজ করেছি। তৌসিফ ব্যস্ত থাকে স্টেজ শো নিয়ে।

এদিকে আমি ক্রমশ একা হয়ে পড়ি। এর আগে এমন চরিত্রে কাজ করার অভিজ্ঞতা হয়নি আমার। ভিডিও কনসেপ্ট অনেক ভালো। এবারের ঈদ আয়োজনে এটা আমার অন্যতম ভালো লাগার কাজ হলো। ঈদের কাজের বাইরে এই পর্দাকন্যা একটি ধারাবাহিকে কাজও করছেন। জাকারিয়া সৌখিনের ‘তোমার গল্পে আমি’ শিরোনামের ধারাবাহিকে তাকে দেখা যাবে। ধারাবাহিকটি প্রসঙ্গে তিনি বলেন, আমি সাধারাণত ধারাবাহিকে অভিনয় করি না। কিন্তু এর গল্প একটু ভিন্ন বলে অভিনয় করছি। দুই বোনের গল্প নিয়ে নাটকটি নির্মিত হচ্ছে। এই নাটকে আমার বোনের চরিত্রে থাকছেন মম আপু। প্রথমবারের মতো মম আপুর সঙ্গে একই নাটকে কাজ করছি। গেল বৈশাখে তিশা অভিনীত ‘এই বৈশাখে’ নাটকটির জন্য দর্শকের কাছে তিনি দারুণ প্রশংসিত হন।

এছাড়া সাম্প্রতিক সময়ে তার অভিনীত খণঋটক ‘মনজুড়ে’, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাঁক’, ‘১৫ দিন’ দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে। আগামীতেও দর্শকের সেই ভালোবাসা ধরে রাখতে চান বলে প্রতিশ্রুতিবদ্ধ তিনি। আলাপনে সর্বশেষ তিশা তার ক্যারিয়ার প্রসঙ্গে বলেন, আমি এখন ভেবে-চিন্তে কাজ করছি। গতানুগতিক ধারার অভিনয় থেকে বের হয়ে আসতে চাই। এ জন্যই ভালো কাজের পেছনে ছুটছি প্রতিনিয়ত। প্রতিটি নাটক-টেলিছবিতে আমার নতুন কোনো একটি চরিত্র হোক। যেটি দেখে আমার প্রতি দর্শকের আগ্রহ আরো বেশি বাড়বে। সেই ধারাবাহিকতায় চেষ্টা করছি বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে উপস্থাপনের জন্য।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন