সেক্স ব্যবসায়ও জড়িত ছিলেন সাদিয়া!

  15-06-2018 10:55PM

পিএনএস ডেস্ক : বিটিভিতে ‘সুরের সুরভী’ নামে একটি অনুষ্ঠানে উপস্থাপনা করতেন সাদিয়া। আইটেম গানে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করলেও নায়িকা হিসেবে তার কোন চলচ্চিত্র এখনো মুক্তি পায় নি। তবে অচেনা হৃদয়সহ কয়েকটি চলচ্চিত্রে আইটেম গানে খোলামেলা দৃশ্যে অভিনয়ের কারণে তিনি বেশ সমালোচিত হন। এরপর ২০১৭ সালে ঘোষণা দেন আর কোন আইটেম গানে পারফর্ম করবেন না তিনি ।

বিভিন্ন সময়ে নানান রকম আইটেম গানে খোলামেলা দৃশ্যে অভিনয় করে সমালোচনায় থাকলেও এবার কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার ও রিমান্ডে যাবার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।

এদিকে নতুন করে আরেকটি আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। একটি বাংলাদেশী এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে দেখা গেল সাদিয়া আফরিনের ছবি। যদিও সেখানে সাদিয়া আফরিনের ছবিতে ছদ্মনাম ব্যবহার করা হয়েছে। সাইটে সাদিয়ার ছদ্মনাম ‘নিনা’, বয়স ২৪।

প্রতিবেদক এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতার প্রমাণ পায়। যদিও বিষয়টি নিয়ে পুলিশ হেফাজতে থাকবার কারণে সাদিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন জানান, ‘চলচ্চিত্রের নাম ব্যাবহার করে অনেকেই এখন নিজেদের দাম বাড়িয়েছেন। তাদের মাঝে সাদিয়াও একজন। সে অনৈতিক কাজ করে কিনা তা আমার জানা নেই। তবে বিভিন্ন আড্ডায় তার এসকল কাজে সম্পৃক্ত থাকবার কথা বহুবার শুনেছি।

২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছিল আইটেম গার্ল খ্যাত অভিনেত্রী সাদিয়া আফরিনকে। ‘বিষাক্ত ইয়াবা’ নামের সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন অভিনেত্রী সাদিয়া নিজেই।

প্রসঙ্গত, বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় আসেন সাদিয়া আফরিন। মডেলিং উপস্থাপনা প্রভৃতিতে কাজ করে সাদিয়া আফরিন বাংলাদেশী চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন ডেয়ারিং লাভার ছবিতে আইটেম গানে কাজ করার মাধ্যমে। জি এম সৈকতের ধারাবাহিক নাটক ‘চিত্রজগৎ’ এ অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় সাদিয়ার যাত্রা শুরু। তারপরে নীরবে-নীভৃতে, অতঃপর বিয়ে, মন্ত্রী সাহেবের কাছের লোক, জোছনা করেছে আড়ি, ভেলকি চোরা, লাল বানু, কমনসেন্স, নিশিকাব্য, অদৃশ্য শত্রু, বস, একটি লাভ স্টোরি, ধান্দা, রূপসী নাগিন, আপনঘরে পরবাস, মাগো তোমার জন্য, আমি শিল্পী মানুষ, উদিয়মান সূর্য, রাত্রির যাত্রী, মামলাবাজ সহ বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মেও অভিনয় করেছেন। সাদিয়া পিরোজপুর সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করার পর পড়াশোনা করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিষয়ে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন