বিপাশাকে কারিনার চড়!

  

পিএনএস ডেস্ক : বলিউডের ‘বং বিউটি’ খ্যাত তারকা অভিনেত্রী বিপাশা বসুকে চড় মেরেছিলেন কারিনা কাপুর? তাও আবার প্রকাশ্যে? অবিশ্বাস্য মনে হচ্ছে? কিন্তু, ‘আজনাবি’ সিনেমার সেটে যখন দুই নায়িকার লড়াই শুরু হয়, তখন কিন্তু ভয়ই পেয়ে গিয়েছিলেন পরিচালক আব্বাস মাস্তান।

ক্যারিয়ারের উঠতি সময়ে সময়ে ‘আজনাবি’-র শুটিং শুরু করেন কারিনা। সেই সময় অক্ষয় কুমার এবং ববি দেওলের সঙ্গে কারিনা এবং বিপাশাকেও কাস্ট করেন পরিচালক। কিন্তু, সিনেমা মুক্তির আগে থেকেই বিপাশা ‘হট’ ফটোশুট পেজ থির-র পাতায় উঠে আসে। সেই সঙ্গে বিপাশার একাধিক ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।

বিষয়টাকে খুব একটা ভালোভাবে নেননি কারিনা। শোনা যায়, ‘আজনাবি’-র শুটিংয়ের সময় বিপাশার ফটোশুট দেখে কারিনার কথা অনেকে ভুলতে শুরু করেন। ফলে, সুযোগ পেলেই বিপাশাকে খোঁচা দিতে শুরু করেন কারিনা। এরই জেরে একদিন শুটিং সেটেই কারিনাকে অপমান করেন বিপাশা। আর সে অপমান সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত বিপাশাকে কষিয়ে চড় মারেন করিনা।

শেষ পর্যন্ত ভয়ে ভয়ে শুটিং শেষ করতে হয় পরিচালককে। আর এরপর থেকেই দুই নায়িকা যেন প্রতিজ্ঞা করেন, ভবিষ্যতে আর কেউ কারও সঙ্গে কাজ করবেন না। সে মোতাবেকই চলছিল সব। এরপর আবার অশান্তি শুরু হয় ‘রেস’-এর শুটিংয়ের সময়।

‘রেস’-এর শুটিংয়ের সময় বিপাশার সঙ্গে সাইফের অনস্ক্রিন জুটি দর্শকদের প্রশংসা পায়। শুধু তাই নয়, ওই সিনেমার শুটিংয়ের সময় সাইফের সঙ্গে বিপাশার রসায়ন নিয়েও সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। আর তখন সবে সবে সাইফের স্ত্রী হয়ে সংসার শুরু করেছেন কারিনা।

সূত্র : জি নিউজ

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech