বলিউড অভিনেত্রীদের একহাত নিলেন কঙ্গনা

  

পিএনএস ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মুক্তির অপেক্ষায় আছে তারর নতুন ছবি ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি। ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা।

ট্রেলার মুক্তির পর তার অভিনয় প্রশংসিত হয়েছে। কিন্তু দুঃখের বিষয় বলিউডের প্রথম সারির কোনও অভিনেত্রী এ নিয়ে কোনো কথাই বলেননি। কঙ্গনা তো দূরের কথা, ছবির ট্রেলার কেমন হয়েছে, তা নিয়েও মুখে কুলুপ এটেছিলেন তারা। আর এ নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

বলেন, ভালো কাজ হলে তিনি সবসময়ই প্রশংসা করেন। আলিয়ার প্রশংসা করেছেন তিনি, আনুশকার প্রশংসা করেছেন। দীপিকা পাড়ুকোনের ‘পিকু’ দেখে তিনি অভিভূত হয়েছিলেন। সোনাক্ষী সিনহার ‘লুটেরা’ যখন দেখেছিলেন, সারা বছর সোনাক্ষীকে বাহবা দিয়েছিলেন তিনি। কিন্তু তার বেলায় কখনও এমন হয় না। তবে বেলায় সবার প্রতিক্রিয়া হয়, ‘ও! তার তো কোনও অস্তিত্বই নেই। মুখে হয়তো কেউ বলে না। কিন্তু হাবেভাবে প্রকাশ পায়।

কঙ্গনা জানান, কেন তার সঙ্গে এমন হয়, তিনি নিজেও তা জানেন না। তার ছবিও বাকিদের মতোই কোটি টাকার ব্যবসা করে। বছরের সবচেয়ে প্রসংসিত ছবির তালিকায় তার ছবির নাম থাকে। তা সত্ত্বেও তাকে ‘অস্তিত্বহীনতার’ শিকার হতে হয়। সবাই তাকে এমনই প্রতিক্রিয়া দেন বলে আফশোস করেন অভিনেত্রী।

তবে তার মতে এটা কারোর ব্যক্তিহত সমস্যা নয়, গোটা সমাজের সমস্যা। কঙ্গনা বলেন, আলিয়ার ‘রাজি’ দেখে প্রশংসা করেছিলেন তিনি। তখন ভাবেননি এটা কার ছবি। এটা একটা সিনেমা, আর তার ভালো লেগেছে। এটাই ছিল তার কাছে শেষ কথা। কখনও ছবি দেখে তিনি ভাবেন না, ‘ও, এই ছবিটা তার। তাহলে আমার ওদিকে তাকানোই উচিত নয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech