উনিশে পা রাখলো শাহরুখ কন্যা সুহানা!

  

পিএনএস ডেস্ক : কিং খান শাহরুখের একমাত্র কন্যা সুহানা খান আঠারো পেরিয়ে উনিশে পা রেখেছে। অভিষেক না হলেও তাকে মনে করা হচ্ছে বলিউডের আগামী দিনের আলো।

বাবা-মায়ের পদচিহ্ন ছুঁয়ে ফিল্মে আসা তো ফিল্মি দুনিয়ায় নতুন কোনো ঘটনা নয়। জন্মগতভাবেই সেলিব্রেটি এই রূপসী সোশাল মিডিয়ায় কোনো ছবি বা ক্লিপিংস দেওয়া মাত্রই চোখের পলকে তা ভাইরাল হয়ে যায়।

আজ সুহানার ১৯তম জন্মদিন।একমাত্র মেয়ের জন্মদিন উদযাপন ঘিরে বলিউড বাদশাহ’র ঘরে থাকছে বিশেষ আয়োজন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শাহরুখ পত্নী গৌরি খান কেবল এই ইঙ্গিতটুকু দিয়েছেন। বিস্তারিত কিছু বলেননি, তাতেই হুলস্থূল।

বলিউডের সব চোখ এখন ঘুরপাক খাচ্ছে মুম্বাইয়ে শাহরুখ খানের বাসা মান্নাতে। ১৯ বছরে হলেই এখনই কোনো বলিউড চলচ্চিত্রে দেখা যাবে না শাহরুখ কন্যাকে। স্নাতক শেষ করার পর সুহানার ওপরই নির্ভর করবে বলিউডে তার পা রাখা কিংবা না রাখা। মা গৌরি সামাজিক যোগযোগ মাধ্যমে এমনটাই জানিয়েছেন।

তিনি আরও জানান মেয়েকে তিনি সযত্নে দূরে রেখেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম থেকেও। টুইটারে সুহানার নামে একাধিক অ্যাকাউন্ট পাওয়া গেলেও সবই ফেক বলে জানিয়েছেন শাহরুখ পত্নী।

শাহরুখ খান ও গৌরী খানের দ্বিতীয় সন্তান সুহানা। ২০০০ সালের ২২ মে তার জন্ম। মুম্বাইয়ের ধীরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের গন্ডি পেরিয়ে এখন লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তার দুই ভাই আরিয়ান খান ও আব্রাম খান। তিন ভাইবোনের মধ্যে সুহানা দ্বিতীয়।

পড়াশোনার জন্য এখন বছরের বেশিরভাগ দিন কাটে লন্ডনে। জন্মদিন সামনে রেখে গত সপ্তাহের শেষে মুম্বাইয়ে নিজের ঘরে ফিরেছেন। সপ্তাহ-দুয়েক বাবা মায়ের সান্নিধ্যে কাটিয়ে ফের লন্ডন উড়াল দিবেন।

আদুরে কন্যা সুহানা বলিউডে আসুক, মনে প্রাণে চান শাহরুখ খান। তবে সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা তিনি মেওয়র উপরই ছেড়ে দিয়েছেন। অভিনয়টা আসলে সুহানার রক্তের সঙ্গে মিশে আছে। আর স্টাইলিশ মায়ের কাছ থেকে পেয়েছেন ফ্যাশনের সেন্স।

কাছের মানুষদের এরই মধ্যে সুহানা জানিয়ে দিয়েছেন, বাবার মতো অভিনয় জগতেই পা রাখতে চান। প্রস্তুতি নিচ্ছেন শৈশব থেকে। নাচ, গান ও অভিনয় শিখেছেন। সৌখিন থিয়েটারে একাধিক নাটকে অভিনয় করে মঞ্চ কাঁপিয়েছেন। তার এইসব কর্মকাণ্ড থেকেই সবাই প্রায় নিশ্চিত যে, বলিউডে সুহানার পা রাখাটা সময়ের ব্যাপার মাত্র।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech