ঝুমা বৌদিতে কাঁপছে ইউটিউব!

  

পিএনএস ডেস্ক :জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় মৌসুমের ঝুমা বৌদি ভোজপুরি চলচ্চিত্রেই খ্যাতি অর্জন করেন। সম্প্রতি এ বাঙালি অভিনেত্রীর পুরোনো ছবির একটি গান ইউটিউবে ভাইরাল হয়েছে।

চলতি মাসে ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে অভিনেতা পবন সিং ও কাজল রাঘবানি অভিনীত ‘ম্যায়নে উনকো সজন চুন লিয়া’। আর মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে হিট।

অন্যদিকে মোনালিসার সঙ্গে আরেকটি ছবিতে পবনের রোমান্টিক গান এখন ইউটিউবে হটকেক। এরইমধ্যে ৪ কোটির বেশি দর্শক গানটি দেখে ফেলেছেন।

ভোজপুরি ছবির সেনসেশন মোনালিসার ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত পবন সিংয়ের ‘পবন রাজা’ ছবির একটি গান সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়। চটুল গান ও লাস্যময়ী মোনালিসার দারুণ নাচ দর্শকের মন জয় করে নিয়েছে।

শুধু ভোজপুরি চলচ্চিত্রেই নয়, জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো বিগ বসেরও জনপ্রিয় মুখ এখন বাঙালি মেয়ে মোনালিসা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার উপস্থিতি চোখে পড়ার মতো।

‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় মৌসুমের নায়িকা মোনালিসা এখন ‘নজর’ নামে একটি হিন্দি সিরিয়ালে কাজ করছেন। অজয় দেবগন ও সুনীল শেঠি বিপরীতে ‘ব্ল্যাকমেইল’ ছবি দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন এই লাস্যময়ী অভিনেত্রী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech