এবার কলকাতায় জয়ার ‘ভূতপরী’

  

পিএনএস ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান কলকাতার ছবিতে এখন অপরিহার্য্য হয়ে উঠেছেন। একের পর এক ছবিতে তিনি অভিনয় করার প্রস্তাব পাচ্ছেন। কিছুদিন আগেই ভারতের নির্মাতা অতনু ঘোষের নতুন ছবি ‘বিনিসুতোয়’ অভিনয় করেছেন তিনি।

ছবিটি খুব শিগগিরই বাংলাদেশে দেখানো হবে। এদিকে অচিরেই সম্পূর্ণ ভিন্নধর্মী একটি চরিত্রে দেখা যাবে জয়াকে। এবার তিনি একটি ছবিতে হাজির হবেন ভূতপরী হিসেবে। ‘রেইনবো জেলি’র পর ফের একবার সিনেমাপ্রেমীদের জন্য অন্য স্বাদের এ ছবিটি বানাবেন পরিচালক সৌকর্য ঘোষাল। মহিলা ভূতের জীবন নিয়ে নতুন এ ছবির নাম ‘ভূতপরী’।

সৌকর্য্যরে সঙ্গে এই প্রথম কাজ করছেন জয়া। জানা গেছে, একজন মহিলা যার মৃত্যু হয়েছিল ১৯৪৭ সালে। ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার আলাপ হয়। ওই ছেলেটির সাহায্যেই মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য। কারণ, তার মৃত্যুটা স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল।

এবার তার নতুন বন্ধু সেই ছোট্ট ছেলেটিই ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেবে। এমনই রহস্য রোমাঞ্চে ভরা গল্প নিয়ে এগোবে সৌকর্য ঘোষালের ছবি ‘ভূতপরী’। ছবিটি প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। এই ছবিতে জয়া ছাড়াও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতা-অভিনেত্রীরা। খুব শিগগিরই শুরু হবে ছবির শুটিং।

‘ভূতপরী’ ছবিটির পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রানাট্যও লিখেছেন সৌকর্য ঘোষাল। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অলোক মাইতি। সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র। ‘ভূতপরী’র কস্টিউম ডিজাইনের দায়িত্বে রয়েছেন সৌকর্য ঘোষালের স্ত্রী তথা কস্টিউম ডিজাইনার পূজা চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করছেন নবারুণ বোস।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech