জাজের শিডিউল বিপর্যয়, কাজ করবে না শ্রদ্ধা!

  29-09-2019 10:59AM

পিএনএস ডেস্ক: কাজী আনোয়ার হোসেনের কাছ থেকে মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ থেকে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বিগ বাজেটের এই ছবির বহু কলাকুশলী হলিউড বলিউড থেকে নেয়া হচ্ছে।

এরমধ্যে জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড পেজ থেকে জানা যায় ছবিটিতে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। কিন্তু দেশের শীর্ষ দৈনিককে ভারতের মুম্বাই থেকে শ্রদ্ধা কাপুর জানান, তিনি বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছেন না।

এ নিয়ে জাজ এতদিন মুখ না খুললেও, আজ তাদের ভেরিফায়েড পেজ থেকে একটি স্ট্যাটাসে মাধ্যমে জানায়, শ্রদ্ধা কাপুর শিডিউলের কারণে এই ছবির সাথে থাকতে পারছে না।

স্ট্যাটাসে বলা হয়, আমরা মাসুদ রানা (MR9) শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছি নভেম্বর এর প্রথম সপ্তাহ থেকে। যেহেতু আমাদের চুক্তি ছিল শ্রদ্ধা কাপুরের সাথে সেপ্টেম্বর ২৭, ২০১৯ থেকে অক্টোবর ২০ - পর্যন্ত (এবং আমরা তার এজেন্ট এর কাছে অ্যাডভান্সড সাইনিং মানি পাঠিয়ে দিয়েছিলাম)। আর শ্রদ্ধা কাপুর নভেম্বর থেকে বলিউডের অন্য সিনেমাতে শিডিউল দিয়ে রেখেছে, বিধায় আমাদের আপকামিং মাসুদ রানা (MR9) সিনেমায় “সুলতা” চরিত্রে অভিনয় করতে পারছেন না।

স্ট্যাটাসেটিতে আরও বলা হয়, মাসুদ রানা (MR9) শুটিং-এর সময় পরিবর্তন হওয়ার কারণে কাস্টিং এ কিছুটা পরিবর্তন করতে হয়েছে । আপনারা জানেন যে শুরুতে মাসুদ রানার ৫০% শুটিং মরিশাসে হওয়ার কথা ছিল । সেই অনুযায়ী আমরা রেকিও করেছি । কিন্তু মরিশাস শুটিং বান্ধব না হওয়ার কারণে (যেমন উন্নত ক্যামেরা, লাইট, বন্দুক, পিস্তল গুলি ও শুটিং এর আনুসাঙ্গিক) আমাদের মরিশাস থেকে সরে এখন আমাদের সাউথ আফ্রিকা যেতে হচ্ছে । এখন মাসুদ রানারা শুটিং হবে, বাংলাদেশে ৩০%, সাউথ আফ্রিকা ৪০%, মরিশাস ১০%, থাইল্যান্ড ১০%, ও আমেরিকাতে ১০% । তাছাড়া আপনারা জানেন, বাংলাদেশের যৌথ প্রযোজনা নীতিমালা এখন অত্যান্ত জটিল বিধায় আমরা এখনও যৌথ প্রযোজনার জন্য সরকারের কাছে আবেদন করতে পারি নাই । আশা করছি আগামীকাল রবিবার আমরা আবেদন করবো । এবং এই অনুমতি পাওয়া সময় সাপেক্ষ ব্যাপার ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন