অবশেষে ছাড়পত্র পেল ‘ন ডরাই’

  26-11-2019 06:45AM


পিএনএস ডেস্ক: অবশেষে ছাড়পত্র পেল বাংলাদেশে প্রথমবারের মতো নির্মিত সার্ফিং নিয়ে নির্মিত পূর্ণদৈর্ঘ্য ‘ন ডরাই’। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড আজ (২৫ নভেম্বর) ছবিটির ছাড়পত্র দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ।

শুক্রবার (২৯ নভেম্বর) ‘ন ডরাই’ সিনেমাটি মুক্তিতে আর কোনো বাধা নেই। কিছু আপত্তিকর সংলাপের জন্য সেন্সর বোর্ডে আটকে রেখেছিল এটি। অবশেষে সেসব সংলাপের পরিবর্তন করে সোমবার ছবিটিকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

‘ন ডরাই’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, সুনেরা বিনতে কামাল। ছবির চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সেনগুপ্ত। এর আগে এই চিত্রনাট্যকার দেবের ‘বুনোহাঁস’ ও অমিতাভ-দীপিকার ‘পিংক’ ছবির চিত্রনাট্য লিখে প্রশংসিত হন।

তানিম রহমান অংশু জানান, একজন নারী সার্ফারের জীবন থেকে উৎসাহিত তৈরি হয়েছে ছবির গল্প। নারীর এগিয়ে যাওয়ার বার্তাও থাকছে সিনেমায়।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত হয়েছে ‘ন ডরাই’। এই শব্দের মানে হলো ভয় করি না। ছবিতে সমাজ ও পরিবারের ভয়কে জয় করে সার্ফার হিসেবে এক নারীর প্রতিষ্ঠার গল্প তুলে ধরা হয়েছে। যা নারীদের উৎসাহিত করবে।

পিএনএস/ হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন