গাজাসহ টিভি অভিনেত্রী গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক:এবার মাদকচক্রে যুক্ত থাকার অপরাধে গ্রেপ্তার করা হলো জনপ্রিয় টিভি সিরিয়াল অভিনেত্রী প্রীতিকা চৌহানকে। শনিবার (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে তাকে ও ফয়সাল নামে আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, প্রীতিকা ও ফয়সালের কাছে ৯৯ গ্রাম গাজা পাওয়া গেছে। গ্রেপ্তারের পর তাদের আদালতে হাজির করা হয়েছে।

ভারতের হিমাচল প্রদেশের মেয়ে প্রীতিকা। ২০১৫ সালে টেলিভিশন জগতে তার অভিষেক হয়। “সাবধান ইন্ডিয়া”, “সিআইডি” – এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন প্রীতিকা। এছাড়া, “সঙ্কটমোচন বাহুবলি হনুমান” – এ সরস্বতী ঠাকুরের ভূমিকায় দেখা গেছিলো তাকে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদক বিরোধী অভিযান শুরু করে এনসিবি। এখন পর্যন্ত প্রায় ২৪ জনকে গ্রেপ্তার করেছে তারা।

এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পরবর্তী সময়ে জামিনে ছাড়া পান এই অভিনেত্রী। এছাড়া মাদক কাণ্ডে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন